আজকের শিরোনাম :

স্বাস্থ্য কর্মকর্তার গাড়ি চুরি করে পালানোর সময় দুর্ঘটনার কবলে

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৩ সেপ্টেম্বর ২০২১, ১৮:১৩

ময়মনসিংহের ধোবাউড়া উপজেলার স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার সরকারি গাড়ি চুরি করে পালানোর সময় দুর্ঘটনার শিকার হয়ে দুমড়ে মুচড়ে যাওয়ায় গাড়ীটি সড়কের পাশে ফেলে রেখে চলে যায় চোর।

জানা যায়, বুধবার দিবাগত রাত আড়াইটার দিকে গাড়িটি হাসপাতালের ভিতর থেকে চুরি করে নিয়ে যাওয়ার সময় হাসপাতালের নাইটগার্ড আব্দুর রাজ্জাকের নজরে পড়লে হৈচৈ শুরু হয়। পরে গাড়ীটি নিয়ে পালানোর সময় চোর তালতলী বাজারের একটি দোকানের উপড় গাড়িটি তুলে দেয় এবং গাড়ীটি একটি গাছের সাথে ধাক্কা লাগে। এসময় গাড়ীটির সামনের অংশ দুমড়ে মুচড়ে যায়। পরে গাড়িটি বাঘবেড় ইউনিয়নে দিঘিরপাড় এলাকায় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পাশের সড়কে ফেলে পালিয়ে যায় চোর।

গাড়িচালক আবিদ জানান, গাড়ি চুরির বিষয়টি রাতেই থানাকে অবহিত করেছি। গাড়িটি হাসপাতাল ক্যাম্পাসের গ্যারেজে রাখার কথা থাকলেও বাইরে রাখা ছিল। অলসতার কারণে গতরাতে গাড়িটি গ্যারেজে রাখা হয়নি। স্থানীয় এক যুবক তার কক্ষ থেকে গাড়ীর চাবি চুরি করে নিয়ে যায়।

স্বাস্থ্য ও পরিবার পরিকল্পপনা কর্মকর্তা আবু হাসান শাহিন জানান, এ ঘটনায় থানায় মামলার প্রস্ততি চলছে।

ধোবাউড়া থানার পুলিশ পরিদর্শক জালাল উদ্দিন বলেন, দুর্ঘটনাকবলিত গাড়িটি উদ্ধার করা হয়েছে। চুরির বিষয়টি তদন্ত হচ্ছে। এছাড়াও চোরকে গ্রেফতারে পুলিশি তৎপরতা চলছে।
 

এবিএন/মঈন উদ্দিন রায়হান/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ