বোয়ালমারীতে ডেঙ্গুতে আক্রান্ত হয়ে একজনের মৃত্যু

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১১ সেপ্টেম্বর ২০২১, ১৯:১৮

ফরিদপুরের বোয়ালমারীতে ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে আ. হাই নামে একজনের মৃত্যুর ঘটনা ঘটেছে। গতকাল শনিবার ঢাকার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

জানা যায়, বোয়ালমারী পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের সোতাশী গ্রামের মৃত দানেশ শেখের ছেলে আব্দুল হাই মিয়া (৫০)। তিনি ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে গত বৃহস্পতিবার রাতে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হন। সেখানে হাই মিয়ার শারীরিক অবস্থার অবনতি হলে চিকিৎসকেরা তাঁকে উন্নত চিকিৎসার জন্য দ্রুত ঢাকায় নেওয়ার পরামর্শ দেন। পরেরদিন শুক্রবার বোয়ালমারী আনার পর তাঁকে ওইদিনই ঢাকার মিটফোর্ড হাসপাতালে ভর্তির পরদিন শনিবার তার মৃত্যু হয়।
এ ব্যাপারে পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মো. জাহাঙ্গীর হোসেন জানান, স্ত্রী, তিন মেয়ে ও এক ছেলে রয়েছে। বাদ এশা স্থানীয় চালিনগর-আমগ্রাম শামসুল উলুম মাদ্রাসায় জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাঁর লাশ দাফনের কথা রয়েছে।  

শনিবার বিকেলে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. খালেদুর রহমান বলেন, গত সপ্তাহে দুইজন ডেঙ্গু জ্বরে আক্রান্ত রোগী হাসপাতালে ভর্তি হয়েছিলেন। আমার জানামতে এ উপজেলায় ৬জন ডেঙ্গু রোগী রয়েছে। তারা বিভিন্ন জায়গায় চিকিৎসা নিচ্ছেন। মারা যাওয়া আ. হাই নামে ওই রোগীটিও স্বাস্থ্য কমপ্লেক্সে একদিন এসেছিলেন। পরে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়া হয়েছিলো।

এবিএন/কে এম রুবেল/গালিব/জসিম

এই বিভাগের আরো সংবাদ
ksrm