আজকের শিরোনাম :

ভাঙ্গায় ভূমিহীন পরিবারের মাঝে এমপি নিক্সন চৌধুরীর ত্রাণ বিতরণ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০২ আগস্ট ২০২১, ১৭:১৯

ফরিদপুরের ভাঙ্গা উপজেলার আজিমনগর ইউনিয়নের পাথরাইল গুচ্ছগ্রাম এলাকায় বসবাসরত ভুমিহীন ও গৃহহীনদের জন্য নির্মিত ঘরের নির্মাণ কাজের গুনগত মান যাচাই, জীবনমান পর্যবেক্ষণে মতবিনিময় এবং উপকারভোগী পরিবারগুলোর মাঝে ত্রানসামগ্রী বিতরণ করা হয়েছে।

সোমবার সকালে ভাঙ্গা উপজেলা প্রশাসনের আয়োজনে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফরিদপুর ৪ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মজিবুর রহমান চৌধুরী নিক্সন ।

এ সময় পাথরাইল গুচ্ছগ্রামের ৭৫ টি পরিবারের মাঝে খাদ্য সামগ্রী তুলে দেন প্রধান অতিথি।

ভাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার আজিম উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ভাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান এস.এম হাবিবুর রহমান, সহকারী কমিশনার(ভুমি) ব্যারিস্টার সজিব আহমেদ,বাংলাদেশ যুবলীগের অর্থ বিষয়ক স¤পাদক ও সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ শাহাদাত হোসেন, উপজেলা প্রকৌশলী আবদুল মালেক, আজিমনগর ইউপি চেয়ারম্যান মোঃ মোতালেব মাতুব্বর, কালামৃধা ইউপি চেয়ারম্যান মোঃ লিটন মাতুব্বর, নুরুল্লাহগঞ্জ ইউপি চেয়ারম্যান তরিকুল ইসলাম তারেক প্রমুখ।

এ সময় প্রধানঅতিথির বক্তব্যে নিক্সন চৌধুরী বলেন, মুজিববর্ষ উপলক্ষে ভাঙ্গায় ভূমিহীন ও গৃহহীন পরিবারেরজন্য উপজেলা প্রশাসন যে সব ঘরগুলো নির্মিত করেছেন ঘর গুলো ভাল হয়েছে। বর্তমান ভাঙ্গা উপজেলা অফিসার অত্যন্ত সৎ এবং ভালো মানুষ হওয়ায় ঘরগুলোর মান খুব সুন্দর এবং সঠিকভাবে নির্মিত হয়েছে বলে তিনি জানান। পরে তিনি অতিথিদের নিয়ে গুচ্ছগ্রামে বসবাসরত উপকারভোগীদের সাথে কথা বলে তাদের খোজঁখবর নেন। উপকারভোগীরা জানান, তাদের জন্য নির্মিত ঘরগুলো খুবই উন্নতমানের ও সুন্দর হয়েছে। ঘরগুলো পেয়ে তাদের মাথা গোজার ঠাই হয়েছে। এজন্য মাননীয় প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা জানান তারা।

এবিএন/মাহমুদুর রহমান/গালিব/জসিম

এই বিভাগের আরো সংবাদ