মানুষের ভাগ্য পরিবর্তনের জন্য দুর্নীতিবাজদের বয়কট করুন: বদিউল আলম

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৯ জুন ২০২১, ১৯:৩৪

বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক বদিউল আলম বদি বলেছেন,পটিয়ার আপামর জনসাধারণ সবাই মিলে  দুর্নীতিবাজদের সামাজিকভাবে বয়কট করতে হবে । কারণ দুর্নীতি জাতীয় ব্যাধি, দুর্নীতি সুশাসন ও উন্নয়নকে ব্যাহত করে। এটি সমাজে অর্থনৈতিক বৈষম্য সৃষ্টি করে ও সুষম রাষ্ট্রীয় উন্নয়ন ব্যাহত করে।ক্ষমতাবান দুর্নীতিবাজরা শঙ্কিত হয়ে পড়েছে।

তিনি বলেন, দেশপ্রেম, আদর্শ ও নৈতিক মূল্যবোধের ভিত্তিতে আগামী নির্বাচনে পটিয়া আসনে  পরিবর্তন ঘটাতে হবে।  সমাজের রন্ধ্রে রন্ধ্রে প্রবেশ করে মুক্তিযুদ্ধের স্বপ্ন ও চেতনাকে অবমাননা করছে পটিয়ার একটি বিশেষ পরিবার । সমাজ হতে দূরে সরে যাচ্ছে আদর্শ ও নৈতিকতা, এই অবস্থার পরিবর্তন করতে পটিয়ার  যুবসমাজ ও  শ্রমিকদের ভুমিকা রাখতে হবে।  তিনি আরোও বলেন, পটিয়া  পরিবর্তনের যে জোয়ার আজ সৃষ্টি হয়েছে তার মূলেও রয়েছে পটিয়ার আপামর জনসাধারণের আমার প্রতি ভালোবাসার প্রতিফলন।

তিনি  পটিয়ার হারোনো ঐতিহ্য  গৌরব ফিরিয়ে আনতে সকলকে বঙ্গবন্ধুর আদর্শ ধারণ করে তারই সুয়োগ্য কন্যা মাননীয়  প্রধানমন্ত্রী  শেখ হাসিনার উন্নয়ন  উজ্জ্বল আলোয় প্রিয় পটিয়াকে  এগিয়ে নিতে অঙ্গীকারাবন্ধ হই। যুবসমাজ অসততা, অন্যায় ও দুর্নীতির বিরোধিতা শুরু করলেই কেউ কোনো অনিয়ম বা দুর্নীতি করার সাহস পাবে না, আমরা প্রত্যেকে যদি আমাদের নিজ নিজ অবস্থান থেকে দেশপ্রেম, নৈতিকতা ও সামাজিক দায়বদ্ধতার আলোয় উদ্ভাসিত হয়ে  মূলোৎপাটন করার সম্ভব।

যুবলীগ কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক বদিউল আলম ১৯ জুন শনিবার দুপুরে পটিয়া পার্টি সেন্টারে বর্তমান পরিস্থিতিতে আপদকালীন সময়ে পটিয়ার শ্রমজীবী মানুষের মাঝে প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার পাঁচ শতাধিক শ্রমিকদের মাঝে  উপহার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি'র বক্তব্য উপরোক্ত কথাগুলো বলেন।

পটিয়া অটো টেম্পো সমবায় সমিতির সাবেক সাধারণ সম্পাদক মোঃ  জামশেদুল হক সভাপতিত্বে ও জাতীয় শ্রমিকলীগ পটিয়া পৌরসভার  সাধারণ সম্পাদক খোরশেদুল আলম সঞ্চলনায় এতে বিশেষ অতিথি ছিলেন বৃহত্তর পটিয়া থানা ছাত্রলীগের সাবেক সভাপতি, চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামীলীগ নেতা আলী আকবর সিদ্দিকী, পটিয়া উপজেলা যুবলীগের সাবেক যুগ্ম-আহবায়ক ডি. এম. জমির উদ্দিন, পটিয়া আইন কলেজ পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক এডভোকেট খোরশেদ আলম, পটিয়া পৌরসভা ছাত্রলীগের সাবেক সভাপতি সোহেল ইমরান,চট্টগ্রাম দক্ষিণ জেলা যুবলীগ নেতা তৌহিদুল আলম জুয়েল, পটিয়া উপজেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম জু্য়েল সহ আওয়ামীলীগ, যুবলীগ, শ্রমিকলীগ, ছাত্রলীগের নেতৃবৃন্দ।

এবিএন/সেলিম চৌধুরী/জসিম/জুয়েল

এই বিভাগের আরো সংবাদ