করোনা থেকে মুক্তি পেলেন রামপাল উপজেলার নির্বাহী অফিসার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৩ জুন ২০২১, ২১:১৭ | আপডেট : ১৩ জুন ২০২১, ২১:২৯

আল্লাহর অশেষ রহমতে রামপাল উপজেলা নির্বাহী অফিসার মোঃ কবির হোসেন  করোনা থেকে মুক্তি পেয়েছেন। ১৩ই জুন করোনা পরীক্ষার রিপোর্ট পাওয়ার পর  তিনি  সুস্থ্য হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।

জানা গেছে যে, জ্বরে আক্রান্ত হলে গত ২২ মে , ২০২১ তারিখে করোনা পরীক্ষার জন্য তার নমুনা সংগ্রহ করেছিল রামপাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স। ২৪ মে, ২০২১ করোনা  পরীক্ষার রিপোর্টে জানা যায় যে তিনি করোনা পজিটিভ । করোনা আক্রান্ত হওয়ার পর থেকে কয়েকদিন তার শ্বাসকষ্ট দেখা দিয়েছিল। পরবর্তিতে তার শারীরিক অবস্থা স্থিতিশীল ছিল। ৮ জুন মঙ্গলাবার আবার নতুন করে তার নমুনা পরীক্ষার জন্য নেয়া হয়েছিল। ১৩ তারিখ করোনা পরীক্ষার প্রাপ্ত রিপোর্টে জানা যায় যে তিনি করোনা থেকে সুস্থ্য হয়েছেন।

করোনা আক্রান্ত হওয়ার পর পরই রামপাল উপজেলায় ঘূর্নিঝড় ইয়াস আঘাত হানে। ঘূর্নিঝড়ের সময় যাতে সরকারী কাজের কোন সমস্যা সৃষ্টি না হয়, সে জন্য তিনি নিজে তার করোনা আক্রান্তের সংবাদটি মিডিয়াকে প্রকাশ না করতে অনুরোধ করেন। করোনার অসুস্থ্যতা নিয়েই তিনি ইয়াস কালীন সকল সরকারী দায়িত্ব পালন করেন এবং উপজেলার সমস্ত কিছু বাসায় থেকে তদারকী করেন। তিনি অসুস্থ্য হলে রামপাল প্রেসক্লাব, রামপাল উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ, জাতীয় সাংবাদিক কল্যান সংস্থা সহ বিভিন্ন সংগঠন মহান আল্লাহর নিকট তার শারীরিক সুস্থ্যতার জন্য দোয়া করে। উল্লেখ্য অত্যন্ত সদালাপী ও সদাহাস্য উপজেলা নির্বাহী অফিসার হিসেবে তিনি অল্প সময়ে রামপালের সাধারন মানুষের ভালবাসা অর্জন করেছেন।

এবিএন/সাইফুল আলম/জসিম/জুয়েল

এই বিভাগের আরো সংবাদ