আজকের শিরোনাম :

উলিপুরে ‘স্বাধীনতার স্থপতি ও রক্ত গৌরবের বাংলাদেশ’ বইয়ের মোড়ক উন্মোচন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৫ মে ২০২১, ১৬:৪৭

কুড়িগ্রামের উলিপুরে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী স্মরণে  “স্বাধীনতার স্থপতি ও রক্ত গৌরবের বাংলাদেশ” বইয়ের মোড়ক উন্মোচন করেন, অধ্যাপক এম এ মতিন এমপি।

আজ মঙ্গলবার সকাল ১১ টায় উলিপুর প্রেসক্লাব হলরুমে যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আব্দুল কাদের সরকার  রচিত, বীর মুক্তিযোদ্ধা নূর মোহাম্মদ সরকার সম্পাদিত ও জাতীয় সম্মিলিত মুক্তিযোদ্ধা ফাউন্ডেশন উলিপুরের আয়োজনে বইটির মোড়ক উন্মোচন অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার গোলাম মোস্তফা। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আবু সাঈদ সরকার।

এসময় আরো উপস্থিত ছিলেন, প্রেসক্লাবের আহ্বায়ক আনিছুর রহমান মিয়াজী, সিনিয়র সাংবাদিক মঞ্জুরুল হান্নান, মোন্নাফ আলী, তৈয়বুর রহমান, আব্দুল মালেক, আমিনুল ইসলাম, বিশিষ্ট ব্যবসায়ী ইকবাল হোসেন চাঁদ সহ প্রেসক্লাবের সাংবাদিকবৃন্দ, মুক্তিযোদ্ধা ও সুধীজন।

প্রধান অতিথি  অধ্যাপক এমএ মতিন এমপি বলেন, বঙ্গবন্ধুকে নিয়ে অসংখ্য বই রচিত হয়েছে যা বিশ্বে এমন কোন নেতাকে  নিয়ে আর হয়নি। আজ উলিপুর থেকে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী স্মরণে একটি বইয়ের মোড়ক উন্মোচন হলো যা অত্যন্ত গর্বের বিষয়। তিনি উলিপুরের  মুক্তিযোদ্ধাদের মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস নতুন প্রজন্মের কাছে তুলে ধরার আহ্বান জানান।
 

 এবিএন/আব্দুল মালেক/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ