আজকের শিরোনাম :

ক্ষেতলালে ঈদ পরবর্তী শুভেচ্ছা বিনিময় করলেন হুইপ স্বপন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৫ মে ২০২১, ১৯:৩৮

জয়পুরহাটের ক্ষেতলালে স্বাস্থ্য বিধি মেনে সর্বস্তরের জনগনের  মাঝে ঈদ পরবর্তী শুভেচ্ছা বিনিময় করেন জাতীয় সংসদের হুইপ ও বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক  আবু সাঈদ আর মাহমুদ স্বপন, সংসদ সদস্য জয়পুরহাট-২ ।

১৬ মে শনিবার বিকেল সাড়ে ৩টায় উপজেলা আওয়ামীলীগের আয়োজনে ক্ষেতলাল সরকারি এস এস কলেজ মাঠে উপজেলার সর্বস্তরের জনগণের  মাঝে ঈদ পরবর্তী শুভেচ্ছা বিনিময় করেন হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি।

ক্ষেতলাল উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল মজিদ মোল্লার সভাপতিত্বে অনুষ্ঠিত এ ঈদ পরবর্তী শুভেচ্ছা ও মতবিনিময় সভায় বক্তব্য দেন, জেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান আরিফুর রহমান রকেট, সাধারণ সম্পাদক জাকির হোসেন, সাবেক সাধারণ সম্পাদক ও জয়পুরহাট সদর উপজেলা পরিষদের চেয়ারম্যন এস এম সোলাইমান আলী, সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও দোগাছী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জহুরুল ইসলাম। ক্ষেতলাল উপজেলা পরিষদের চেয়ারম্যান ও আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক মোস্তাকিম মন্ডল, উপজেলা নির্বাহী অফিসার এ এফ এম আবু সুফিয়ান,ক্ষেতলাল পৌর মেয়র ও উপজেলা আওয়ামীলীগের সহ-সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম বুলু, উপজেলা আওয়ামীগের সহ-সভাপতি  মোফাজ্জল হোসেন, সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম সরদার।

আরো উপস্থিত ছিলেন,  ক্ষেতলাল পৌর আওয়ামীলীগের সভাপতি দুলাল মিয়া সরদার, জেলা পরিষদের সদস্য ও ক্ষেতলাল মহিলা আওয়ামীলীগের সভানেত্রী জিন্নাতুন নেছা, পৌর যুব মহিলা লীগের সভানেত্রী শেখ রহিমা তারা, মুক্তিযোদ্ধাসহ সকল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গণ এবং সকল অঙ্গ সংগঠনের নেত্রীবৃন্দ।

এবিএন/মিজানুর রহমান/জসিম/জুয়েল

এই বিভাগের আরো সংবাদ