আজকের শিরোনাম :

লালমনিরহাটে পিতার বিরুদ্ধে মেয়েকে হত্যার অভিযোগ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৩ মে ২০২১, ১৫:২৯

লালমনিরহাটের আদিতমারীতে মরিয়ম খাতুন নামে আড়াই বছরের এক শিশুকে হত্যার অভিযোগ উঠেছে পিতার বিরুদ্ধে। বৃহস্পতিবার(১৩ মে) বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার কমলাবাড়ি ইউনিয়নের বাদিয়ার চওড়া গ্রামে নিজ বাড়ি থেকে ওই শিশুর মরদেহ উদ্ধার করে পুলিশ। মরিয়ম ওই গ্রামের আব্দুল আজিজের মেয়ে।

পুলিশ ও স্থানীয়রা জানান, দীর্ঘ এক মাস ধরে আব্দুল আজিজের সাথে তার স্ত্রীর সম্পর্কের অবনতি ঘটে। অভিমান করে ছোট মেয়ে মরিয়মকে নিয়ে বাবার বাড়ি চলে যান স্ত্রী মর্জিনা বেগম। ঈদের নতুন পোশাক দিতে বড় মেয়েকে পাঠিয়ে ছোট মেয়ে মরিয়মকে বুধবার(১২ মে) বাড়িতে নিয়ে আসেন আজিজ। নতুন পোশাকও কিনে দেন। বিকেলে শিশু মরিয়ম সর্দ্দি, জ্বর ও শ্বাসকষ্ট দেখা দিলে পল্লী চিকিৎসকের দেয়া চিকিৎসা গ্রহন করেন। রাতে হঠাৎ শিশু মরিয়ম মারা যায়।

মেয়ের মৃত্যুর খবর পেয়ে মা মর্জিনা বাবার বাড়ি থেকে ছুটে এসে থানা পুলিশে খবর দেন। এ ঘটনায় মেয়েকে বিষ প্রয়োগে হত্যা করা হয়েছে দাবি করে স্বামী আজিজের বিরুদ্ধে আদিতমারী থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। মায়ের অভিযোগের প্রেক্ষিতে মৃত শিশু মরিয়মের মরদেহ উদ্ধার করে লালমনিরহাট সদর হাসপাতাল মর্গে পাঠায় পুলিশ। এ ঘটনায় আদিতমারী থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

আদিতমারী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) সাইফুল ইসলাম বলেন, শিশুর মায়ের সন্দেহমুলক অভিযোগের প্রেক্ষিতে মরদেহ মর্গে পাঠানো হয়েছে। বিষয়টি অধিক গুরুত্বসহ তদন্ত করা হচ্ছে।

এবিএন/আসাদুজ্জামান সাজু/জসিম/জুয়েল

এই বিভাগের আরো সংবাদ