সুন্দর আগামী জীবনের জন্য প্রার্থনা করতে হবে : চসিক মেয়র

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৫ মে ২০২১, ০০:১৭

চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র মো. রেজাউল করিম চৌধুরী বলেছেন, পবিত্র রমজান মাস রহমতের মাস। গুনাহ মুক্তির মাস, আল্লাহ এই মাসে কোরান নাজিল করেছেন, পবিত্র মাস এবার করোনা ছোবল কবলিত হলেও ধর্মীয় ও মানবিক মাহাত্ম ম্ল্যান হয়নি, বরং বেড়েছে। তাই রোজাদাররা এবার নিজের আত্মশুদ্ধির পাশাপাশি এবাদত-বন্দেগীতে করোনা ছোবল থেকে পরিত্রাণ এবং মঙ্গলময় স্বাভাবিক ও সুন্দর আগামী জীবনের জন্য প্রার্থনা করতে হবে।

তিনি আজ মঙ্গলবার বিকেলে ৩১নং আলকরণ ওয়ার্ড  আওয়ামী লীগের আয়োজনে সদরঘাট রাজ হোটেল চত্ত্বরে ত্রাণ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে এ কথা বলেন। আলকরণ ওয়ার্ডের ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ্ব আব্দুল মোতালেব এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন প্যানেল মেয়র মো. গিয়াসউদ্দীন, কাউন্সিলর আবদুস সালাম মাসুম, নীলু নাগ, মহানগর আওয়ামী লীগের বন ও পরিবেশ সম্পাদক মশিউর রহমান ও অন্যান্যদের মধ্যে ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. ইসহাক, স্টেশন রোড ইউনিটের সভাপতি আবদুর রহমান বাহার, আমীর আহমদ, রহুল আমিন, শফিউল আজম, শওকত ওসমান, পম্পি দাশ, নাসির উদ্দিন, সজীব তালুকদার, রফিকুল মান্নান প্রমুখ।

মেয়র আরো বলেন আওয়ামী লীগ এবং আওয়ামী লীগের অঙ্গ-সংগঠন সমূহ দেশের যে কোন দুযোর্গ ও দূর্বিপাকে জনগণের পাশে ছিল এ করোনাকালেও পাশে থেকে জনগণের সুখ-দুঃখের সাথী হয়েছে।

 

এবিএন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ