আজকের শিরোনাম :

ফুলবাড়ী উপজেলায় প্রতিপক্ষ কর্তৃক বাড়ী ভাচুর ও লুটপাট

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৩ মে ২০২১, ১৭:২১

দিনাজপুরের ফুলবাড়ী উপজেলার পৌরসভা এলাকার স্বজনপুকুর বুন্দিপাড়া গ্রামের প্রতিপক্ষরা আলম শেখ এর বাড়ী ভাংচুর করে এবং তিন লক্ষ টাকার মালামাল লুটপাট করেন। ফুলবাড়ী উপজেলার পৌরসভা এলাকার স্বজনপুকুর বুন্দিপাড়া গ্রামে মৃত রহিদ শেখ এর পুত্র মোঃ আলম শেখ (৩৫) এর ফুলবাড়ী থানায় গত ০৩/০৫/২০২১ ইং তারিখে দায়েরকৃত অভিযোগ সূত্রে জানা যায়, মোঃ রফিকুল (৪৮), মোঃ আব্দুর রশিদ (৫২), মোঃ আনোয়ার (৪৫) সর্ব পিতা মৃত রহিত শেখ, মোঃ নুর হোসেন (৫০), মোঃ আলমগীর (৪২), পিতা মৃত শহিদ শেখ, মোছাঃ রহিমা (৬০) স্বামী মোঃ রফিক ওরফে টেন্ডাল, মোছাঃ মালেকা (৩৮) স্বামী রেজাউল করিম, মোঃ আব্দুল্লা ওরফে স্বাধীন (২২) পিতা রশিদ শেখ তারা সকলে দলবদ্ধ হয়ে লাঠিশোটা নিয়ে আজ সোমবার ভোর থেকে দুপুর পর্যন্ত মোঃ আলম শেখ এর বাড়ী ভাংচুর করে এবং তিন লক্ষ টাকার মালামাল সহ টাকা লুটপাট করে নিয়ে যায়।

আলম শেখ অভিযোগে উল্লেখ করেন, স্বজন পুকুর মৌজার জেএলনং-৫৩, খতিয়ান-৩৫, দাগ-২৯৮, দাগ -৩২৪, জমির পরিমান-২০ শতক উক্ত জমি এসএ রেকড ভূক্ত জোত আলম শেখ এর পিতার। পিতার মৃত্যুরপর উল্লেখ্য ব্যক্তিরা নিজেদের মধ্যে জায়গাজমি বন্টক নামা না করে যে যার মত করে একত্রে বসবাস করে আসছিল। কিন্তু উল্লেখ্য প্রতিপক্ষরা আলম শেখ এর দুটি মাটির ঘর ভেঙ্গে দিয়ে দখল করে নেয়। ঘরে থাকা সকল জিনিসপত্র লুটপাট করে নিয়ে যায়। এতে তার প্রায় তিন লক্ষ টাকার ক্ষতিসাধন হয়।

এই ঘটনায় মোঃ আলম শেখ বাধা দিতে গেলে তারা দলবদ্ধ হয়ে তাকে প্রাণ নাশের হুমকি দেন। আলম শেখ এর জনবল না থাকায় গরীব অসহায় হওয়ায় তার পক্ষে কেউ এগিয়ে না আসায় প্রতিপক্ষরা ইচ্ছা মত লুটপাট ও ভাংচুর করে জায়গা দখল করে। এই ঘটনায় মোঃ আলম শেখ বাদী হয়ে ৮ জনকে আসামী করে ফুলবাড়ী থানায় গত ০৩/০৫/২০২১ ইং তারিখে একটি অভিযোগ দায়ের করেন। এ বিষয়ে ফুলবাড়ী থানার সাথে যোগাযোগ করা হলে তারা জানান, অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

এবিএন/মোঃ আফজাল হোসেন/জসিম/জুয়েল

এই বিভাগের আরো সংবাদ