আজকের শিরোনাম :

ফুলবাড়ীতে ফাঁস দিয়ে এক নববধূর আত্মহত্যা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৩ মে ২০২১, ১৫:৩৮

কুড়িগ্রামের ফুলবাড়ীতে গলায় ফাঁস দিয়ে এক নববধু আত্মহত্যা করেছে। নিহত ওই নববধূর  নাম রুমি খাতুন (১৮)। তিনি উপজেলার চদ্রখানা কলোনী পাড়া গ্রামের স্যানিটারী মিস্ত্রি ইয়াছিন আলীর স্ত্রী এবং উপজেলার ভাঙ্গামাড় ইউনিয়নের বোয়াইল ভীড় গ্রামের রমজান আলীর মেয়ে। চার মাস আগে পারিবারিক ভাবে তাদের বিয়ে হয়।  
 
ফুলবাড়ী সদর ইউপি চয়ারম্যান হারুন অর রশিদ সহ স্হানীয়রা জানান, সেহেরী খাওয়ার পড় স্বামী-স্ত্রী দুজন একই ঘরে ঘুমিয়ে পড়েন। সকাল আটটার দিকে প্রতিবেশি এক কিশোরী পানির লাইন মেরামতের জন্য ইয়াছিন কে ডাকতে আসে। বাহির থেকে কয়েকবার ডাক দিলে সাড়া না পেয়ে ঘরে ঢুকে স্ত্রীর পাশে শুয়ে থাকা ইয়াছিনের হাত ধরে টানতে শুরু করে ওই কিশোরী। এ সময় ইয়াছিন হাত ঝাঁকুনি দিলে ওই কিশোরী টিনের বেড়ায় পড়লে শব্দ হয়। টিনের শব্দে জেগে উঠে স্ত্রী রুমি খাতুন ওই কিশোরীকে ঘরের ভিতরে দেখে স্বামীকে সন্দেহ করেন।

এ নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে সংসার করবনা  বলে বাড়ী থেকে বেড়িয়ে যান রুমি। পরে আশপাশের মহিলারা তাকে বাড়িতে ফিরিয়ে আনলে পাশের রুমে ঢুকে দরজা লাগিয়ে ঘরের আড়ের সাথে শাড়ী পেঁচিয়ে গলায় ফাঁস দেন তিনি। কিছুক্ষণ পর গোঙ্গানীর শব্দ পেয়ে ইয়াছিন সহ বাড়ীর লোকজন বেড়া ভেঙ্গে তাকে উদ্ধার করে ফুলবাড়ী হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ডাঃ সাইফুল ইসলাম  তাকে মৃত ঘােষনা করেন।   

ফুলবাড়ী থানার ওসি রাজিব কুমার রায় ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় থানায় একটি ইউডি মামলা হয়েছে।
 

এবিএন/জাহাঙ্গীর আলম/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ