আজকের শিরোনাম :

ফুলবাড়ীতে পূর্ব শত্রুতার জেরে মারপিটের ঘটনায় মামলা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০২ মে ২০২১, ১৩:৫২

ফুলবাড়ী উপজেলার দুধিপুকুর গ্রামে পূর্বের শত্রুতার জেরধরে টাকা চাওয়াকে কেন্দ্র করে মারপিটের ঘটনায় থানায় মামলা দায়ের।

ফুলবাড়ী উপজেলার শিবনগর ইউপির দুধিপুকুর গ্রামের মোঃ তোফাজ্জাল হোসেন এর স্ত্রী মোছাঃ আরফিনা বেগম এর ফুলবাড়ী থানায় দায়েরকৃত ইজাহার সূত্রে জানা যায়, গত ২১/০৪/২০২১ তারিখে বুধবার সকাল সাড়ে ১২টায় আরফিনা বেগম এর স্বামী মোঃ তোফাজ্জাল হোসেন জমিতে কাজ করে বাড়ীতে ফেরার পথে রুহুল আমিনের বাড়ীর সামনে রাস্তায় উঠা মাত্র দুধিপুকুর গ্রামের মোঃ সামসুল আলম এর পুত্র মোঃ ইউসুফ আলী (৩৮), মৃত মতিয়ার রহমান (ফেলু) এর পুত্র আউয়াল (৩৭), মোঃ সামসুল আলম এর স্ত্রী মমতারা বেগম, পার্র্বতীপুর উপজেলার পলাশবাড়ী গ্রামের মোঃ সারোয়ারদ্দি পুত্র মোহাম্মদ আলী(৩৫), দলবদ্ধ হয়ে লাঠিশোটা রড় নিয়ে আরফিনা বেগম এর স্বামী মোঃ তোফাজ্জাল হোসেনকে পূর্বের শত্রুতার জের ধরে তাকে বেধম মরাপিট করে মাত্বক ভাবে আহত করেন।

ঐ দিন স্থানীয় লোকজন তাকে সেখান থেকে উদ্ধার করে চিকিৎসার জন্য ফুলবাড়ী হাসপাতালে ভর্তি করলে তার অবস্থার অবনতি ঘটলে তাকে উন্নত চিকিৎসার জন্য দিনাজপুর এম আব্দুল রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করান। বর্তমান সেখানে তিনি চিকিৎসাধীন রয়েছেন।

এই ঘটনায় মোঃ তোফাজ্জাল হোসেন এর স্ত্রী মোছাঃ আরফিনা বেগম বাদী হয়ে ৫জনকে আসামী করে ফুলবাড়ী থানায় গত ২৮/০৪/২০২১ তারিখে একটি মামলা দায়ের করেন। যাহার মামলা নং-১৪। ধারা-৩৪১/৩২৩/৩২৫/৩০৭/১১৪/৩৪ দ:বি:। আরফিনা বেগম জানান, মামলা দায়ের করার পর আসামীরা প্রকাশে ঘুরে বেড়াচ্ছে, তারা দায়েরকৃত মামলা তুলে নেওয়ার জন্য বিভিন্ন ভাবে হুমকি প্রদান করছে। তিনি আইন প্রয়োগকারী সংস্থার কাছে ঘটনার সুষ্টতদন্ত সাপেক্ষে ন্যায় বিচারের দাবী করেছেন।

এবিএন/মো. আফজাল হোসেন/গালিব/জসিম

এই বিভাগের আরো সংবাদ