রাণীশংকৈলে স্বামী-স্ত্রী ও শিশুকন্যা একসঙ্গে বিষপান, কন্যার মৃত্যু

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৭ এপ্রিল ২০২১, ২১:২৫

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলার পদমপুর উমরাডাঙ্গি গ্রামে গতকাল (১৬ এপ্রিল) শুক্রবার রাতে স্বামী-স্ত্রী ও শিশুকন্যা একসঙ্গে বিষপানে কন্যার মৃত্যুর হয়েছে।

মৃত শিশু কন্যার নাম ইসরাত জাহান (৫ মাস)। তার পিতা ইয়াসিন আলি ও মাতা সুমি আকতার দু'জনে বর্তমানে দিনাজপুর আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

পুলিশ ও এলাকাবাসি সূত্রে জানা যায়, রানীশংকৈল উপজেলার পদমপুর-উমরাডাঙ্গী গ্রামের বাসিন্দা ইয়াসিন আলি তার স্ত্রী সুমি আকতার ও শিশু কন্যা ইসরাত কে নিয়ে গত ১৬ এপ্রিল শুক্রবার রাতে তাদের ঘরে অবস্থান করছিল। পারিবারিক কলহের জের ধরে রাত ১০টার দিকে ইয়াসিন ও তার স্ত্রী প্রথমে তাদের শিশু কন্যা টিকে বিষ খাইয়ে পরে নিজেরাও বিষ পান করে। বাড়ির লোকজন ঘটনা জানতে পেরে ইয়াসিনের ঘরের দরজা ভেঙে ভিতরে ঢোকে।

গুরুতর অসুস্থ তিনজন কে তাৎক্ষণিক রাণীশংকৈল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে তাদেরকে ঠাকুরগাঁও আধুনীক সদর হাসপাতালে পাঠানো হয়।

সেখানে রাত ১২টার দিকে শিশু কন্যাটি মারা যায়। অসুস্থ ইয়াসিন ও তার স্ত্রীকে পরে উন্নত চিকিৎসার জন্য দিনাজপুর আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

শনিবার সকালে অতিরিক্ত জেলা পুলিশ সুপার কামাল হোসেন, ওসি এস এম জাহিদ ইকবাল, ওসি( তদন্ত) আব্দুল লতিফ শেখ, এস আই আহসান হাবিব ঘটনাস্থল পরিদর্শন করেন। পারিবারিক কলহের জেরে এ ঘটনা ঘটেছে মর্মে পুলিশ নিশ্চিত করেন।

শিশুটির মরদেহ মর্গে পাঠানো হয়েছে মর্মে ওসি জানান। এ নিয়ে রাণীশংকৈল থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।


এবিএন/রবিউল এহ্সান রিপন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ