ভুরুঙ্গামারীতে প্রলোভন দেখিয়ে শিশুকে যৌন নির্যাতন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৮ মার্চ ২০২১, ১৮:১৭

কুড়িগ্রামের ভুরুঙ্গামারীতে বরই খাওয়ানোর প্রলোভন দিয়ে বাড়ি থেকে ডেকে নিয়ে সাড়ে ৩ বছরের এক শিশুকে যৌন নির্যাতনের অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটেছে গতকাল রোববার (৭ মার্চ) বিকাল ৩ টায় উপজেলার পাথরডুবি ইউনিয়নের মইদাম সরকারপাড়া নামক গ্রামে।

নির্যাতনের শিকার শিশুটির মা জানায় পাথরডুবি ইউনিয়নের মইদাম সরকারপাড়া  গ্রামের আব্দুল গফুরের পুত্র রমজান আলী(১৫) শিশুটিকে নানার বাড়িতে পৌছে দেয়ার কথা বলে তার মায়ের সামনেই ডেকে নিয়ে রাস্তায় বরই খাওয়ানোর প্রলোভন দিয়ে একটি শুকনো পুকুরে হাগড়া নামক জঙ্গলে পরিপুর্ণ নির্জন স্থানে ভয়ভীতি দেখিয়ে যৌন নির্যাতন করে।

এ সময় শিশুটির মা বাবা শিশুটিকে নানার বাড়িতে না পেয়ে খোজাখুজি করতে থাকে। কিছু পরে রমজানের পিতা গফুর ওই শিশুটিকে কৌশলে নদীতে নিয়ে গোসল করিয়ে আলামত নষ্টের চেষ্টা করে নানার বাড়িতে পৌছিয়ে দেয়। এদিকে শিশুটি নানার বাড়িতে এসে কান্নাকাটি শুরু করলে তার মা আসা মাত্র সকল ঘটনা জানা জানি হয়। বিষয়টি জানাজানির পর লম্পট রমজান আলী গাঁঢাকা দিয়েছে।

ভুরুঙ্গামারী থানার অফিসার ইনচার্জ মুহা. আতিয়ার রহমান জানান, দ্রুত আইনানুগ ব্যবস্থা নেয়া জন্য ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। মামলার প্রস্তুতি চলছে।
 

এবিএন/এ এস খোকন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ