আজকের শিরোনাম :

সিভাসুতে ‘অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা’ বিষয়ে কর্মশালা অনুষ্ঠিত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০২ জুন ২০২৩, ১৫:৫৮

চট্টগ্রাম ভেটেরিনারি ও এনিম্যাল সাইন্সেস বিশ^বিদ্যালয়ে (সিভাসু) বৃহস্পতিবার ‘অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা’ বিষয়ে স্টেকহোল্ডারগণের সমন্বয়ে এক অবহিতকরণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।  

সিভাসু’র শিক্ষক, কর্মকর্তা, শিক্ষার্থী ও কর্মচারী প্রতিনিধি, এমপ্লয়ার প্রতিনিধি ও সাংবাদিক প্রতিনিধিরা কর্মশালায় অংশগ্রহণ করেন। ইনস্টিটিউশনাল কোয়ালিটি এস্যুরেন্সস সেল (আইকিউএসি) এই কর্মশালার আয়োজন করে।     

বিশ^বিদ্যালয়ের প্রশাসনিক ভবনের সম্মেলন কক্ষে সকাল ১০টায় অনুষ্ঠিত কর্মশালার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিভাসু’র উপাচার্য প্রফেসর ড. এএসএম লুৎফুল আহসান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ^বিদ্যালয়ের কোষাধ্যক্ষ প্রফেসর ড. মো: কামাল।   

আইকিউএসি’র পরিচালক প্রফেসর ড. গউজ মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত কর্মশালার উদ্বোধনী অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন আইকিউএসি’র অতিরিক্ত পরিচালক (ইটিএল) ও সহযোগী অধ্যাপক ড. মো: আসাদুজ্জামান।

কর্মশালায় রিসোর্স পার্সন হিসেবে উপস্থিত ছিলেন বিশ^বিদ্যালয়ের প্রক্টর ও অভিযোগ প্রতিকার ব্যবস্থা কমিটির ফোকাল পয়েন্ট প্রফেসর ড. মোহাম্মদ মেজবাহ উদ্দিন। টেকনিক্যাল পর্ব শেষে সবাইকে ধন্যবাদ জ্ঞাপন করেন আইকিউএসি’র অতিরিক্ত পরিচালক (কিউএ) ও সহযোগী অধ্যাপক ড. মো: কাউছার-উল-আলম।

এবিএন/খলিলুর রহমান/জসিম/গালিব

এই বিভাগের আরো সংবাদ