আজকের শিরোনাম :

ক্যাম্পাসের হলের ছাদ থেকে শিক্ষার্থীর লাশ উদ্ধার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২১ মার্চ ২০২৩, ০৯:৩৫

আপ্ররুশি মারমা
নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) আবাসিক হলের ছাদ থেকে আপ্ররুশি মারমা (২১) নামে এক শিক্ষার্থীর লাশ উদ্ধার করা হয়েছে। তিনি ‘আত্মহত্যা’ করেছেন বলে ওই হলের শিক্ষার্থীরা দাবি করেছেন।

সোমবার (২০ মার্চ) রাত ১১টার দিকে বিশ্ববিদ্যালয়ের বীর মুক্তিযোদ্ধা আবদুল মালেক উকিল আবাসিক হলের ছাদে তার লাশ দেখে প্রশাসনকে জানান শিক্ষার্থীরা।

আপ্ররুশি মারমা বিশ্ববিদ্যালয়ের সমাজ বিজ্ঞান বিভাগের ২০১৮-১৯ সেশনের শিক্ষার্থী ছিলেন। তার গ্রামের বাড়ি বান্দরবান জেলায়। তিনি আবদুস সালাম হলের ২১২ নম্বর রুমে থাকতেন।

আপ্ররুশি মার্মার রুমমেট নিজাম উদ্দিন বলেন, ‘মাঝেমধ্যে আবদুল মালেক উকিল আবাসিক হলে খাবার খেতে যেতেন আপ্ররুশি। ওই হলে তার বন্ধুদের সঙ্গে সময় কাটাতেন। তবে এমন ঘটনা কীভাবে ঘটেছে, সে ব্যাপারে কিছুই বলতে পারছি না।’

বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর ও অর্থনীতি বিভাগের চেয়ারম্যান মো. ইকবাল হোসাইন সুমন বলেন, ‘খবর পেয়ে আমরা প্রক্টরিয়াল টিম দ্রুত ঘটনাস্থলে ছুটে আসি। তাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পাই। লাশ কাউকে ধরতে দেওয়া হয়নি। পুলিশকে খবর দেওয়া হয়েছে। লাশ উদ্ধারের পর মর্গে পাঠানো হবে। প্রতিবেদন এলে জানা যাবে, এটি হত্যা নাকি আত্মহত্যা। এই মুহূর্তে কিছুই বলতে পারছি না।

এবিএন/জনি/জসিম/জেডি

এই বিভাগের আরো সংবাদ