চুয়েট স্টাফ এসোসিয়েশনের সাধারণ সভা ও ‘পরিচিতি’ বুকলেটের মোড়ক উন্মোচন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৫ ডিসেম্বর ২০২২, ১৮:৩০

চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (চুয়েট)-এর স্টাফ এসোসিয়েশনের ২০২১-২২ কার্যকরী কমিটির সমাপনী বার্ষিক সাধারণ সভা ও এসোসিয়েশনের সহকর্মীদের তথ্য সম্বলিত বুকলেট ‘পরিচিত’-এর মোড়ক উন্মোচন অনুষ্ঠিত হয়েছে। 

আজ সোমবার বেলা সাড়ে ১২ টায় বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের মিলনায়তনে মোড়ক উন্মোচন অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চুয়েটের মাননীয় ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলম। স্টাফ এসোসিয়েশনের সভাপতি জনাব মো. জামাল উদ্দীনের সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন এসোসিয়েশনের সাধারণ সম্পাদক জনাব বিশ্বজিৎ ভট্টাচার্য। 

এতে আরও বক্তব্য রাখেন প্রকাশনা কমিটির আহ্বায়ক জনাব আবদুল আল হান্নান ও সদস্য সচিব জনাব প্রিয়তোষ চক্রবর্তী। পরে ২০২১-২২ কার্যকরী কমিটি ও উপদেষ্টা কমিটিকে সম্মাননা প্রদান করা হয়।

এদিকে আগামী ২০২৩০২৪ কার্যকরী কমিটির নির্বাচন অনুষ্ঠানের জন্য একটি নির্বাচন কমিটি গঠন করা হয়। এতে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পেয়েছেন পুরকৌশল বিভাগের প্রফেসর ড. জি.এম. সাদিকুল ইলাম। 

এছাড়া নির্বাচন কমিশনার হিসেবে উপ-পরিচালক (জনসংযোগ) জনাব মোহাম্মদ ফজলুর রহমান, একাডেমিক শাখার সেকশন অফিসার জনাব মো. রুবেল মাহমুদ, ইইই বিভাগের সিনিয়র টেকনিশিয়ান জনাব মো. ফজলুল হক এবং নির্বাচন কমিশন সচিব হিসেবে কম্পট্রোলার অফিসের অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক জনাব মো. মেহেদী হাসান শাহ্।

এবিএন/আব্দুর রাজ্জাক/জসিম/এআর

এই বিভাগের আরো সংবাদ