আজকের শিরোনাম :

জবিতে ভর্তি পরীক্ষায় প্রক্সি দিতে এসে আটক ঢাবি'র শিক্ষার্থী

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৩ আগস্ট ২০২২, ১৬:৫১

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে গুচ্ছ ভর্তি পরীক্ষার প্রক্সি দিতে এসে আটক হয়েছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থী। 

শনিবার বিশ্ববিদ্যালয়ের নতুন একাডেমিক ভবনে পরীক্ষা শেষে সন্দেহ হওয়ায় ওই শিক্ষার্থীকে আটক করেন সহকারী প্রক্টর গৌতম কুমার সাহা ও আসাদুজ্জামান  রিপন।

জানা যায়, গুচ্ছ ভর্তি পরীক্ষায় মানবিক বিভাগে সেজান মাহফুজের ভর্তি পরীক্ষায় প্রক্সি দিতে আসা ওই শিক্ষার্থীর নাম আবির। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের জসিম উদ্দিন হলের আবাসিক ছাত্র। এবং সমাজবিজ্ঞান বিভাগ থেকে তিনি স্নাতক ও স্নাতকোত্তর শেষ করেছেন।

গুচ্ছ ভর্তি পরীক্ষায় সেজান মাহফুজের রোল ৩০৯৯৭৬। সেজান মাহফুজের পিতা ও মাতার নাম মাহফুজা বেগম-আব্দুল বারী। তিনি সেন্ট জোসেফ স্কুল এ্যান্ড কলেজ থেকে পড়ালেখা করেছেন। 

প্রক্সি দিতে আসা ঢাবি শিক্ষার্থীর কাছ থেকে মোবাইল, মানিব্যগ, ঘড়ি ও এটিএম কার্ড জব্দ করে বিশ্ববিদ্যালয় প্রশাসন। পরে তাকে পুলিশের কাছে সোপর্দ করেছেন বিশ্ববিদ্যালয় প্রশাসন। 

এ বিষয়ে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. মোস্তফা কামাল বলেন, গুচ্ছ ভর্তি পরীক্ষায় প্রক্সি দিতে এসে আইডি কার্ড এর সাথে মিল না পাওয়ায় তাকে আটক করা হয়েছে। আমরা তাকে পুলিশের কাছে সোপর্দ করেছি। পুলিশ সুষ্ঠু তদন্তের মাধ্যমে পুরো সিন্ডিকেটের তথ্য তুলে আনবে এবং সঠিক বিচারের মাধ্যমে ভবিষ্যতে যেন এমন কাজ না করতে পারে তার ব্যবস্থা করবে।
 

এবিএন/জনি/জসিম/জেডি

এই বিভাগের আরো সংবাদ