আজকের শিরোনাম :

মিল্টন সমাদ্দারের অপকর্ম নিয়ে যা বললেন স্ত্রী মিতু

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৬ মে ২০২৪, ০০:৪৮

আলোচিত মিল্টন সমাদ্দারের অপকর্মের বিষয়ে তার স্ত্রী মিতু হালদারকে জিজ্ঞাসাবাদ করতে রোববার (৫ মে) ডিবি কার্যালয়ে ডাকা হয়। এদিন বেলা ১১টা থেকে বিকেল সাড়ে ৫টায় সেখানে তাকে কয়েক দফা জিজ্ঞাসাবাদ করা হয়।

ডিবি কার্যালয় থেকে বের হওয়ার পর স্বামীর অপকর্মের বিষয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে মিতু বলেন, আমি কিছু বলতে পারছি না। আইন ব্যবস্থা নেবে। আইন যেটা করবে, সেটাই হবে। তার বিষয়ে আমি কিছুই জানি না।

মিতু ডিবিকে জানিয়েছেন, তিনি তার চাকরি নিয়ে ব্যস্ত থাকতেন। মিল্টনের প্রতিষ্ঠানে সময় দিতেন না। এ ছাড়া ফাউন্ডেশনের নামে যেসব অর্থ এসেছে, সেখানে কোনো কিছুতেই তার নাম নেই।

এদিকে, মিল্টনের স্ত্রী মিতু হালদার নিজেকে নির্দোষ দাবি করলেও স্বামীর অপকর্মের দায় এড়াতে পারেন না বলে জানিয়েছেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) অতিরিক্ত পুলিশ কমিশনার (গোয়েন্দা) মোহাম্মদ হারুন অর রশীদ।

মিতুকে জিজ্ঞাসাবাদ শেষে ডিবিপ্রধান আরও বলেন, মিল্টনের অপরাধ কার্যক্রমের বিষয়ে তার স্ত্রীকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। স্বামীর অপকর্ম জেনেও মিতু হালদার পুলিশ কিংবা মিডিয়াকে কিছু জানাননি। প্রতিবাদ করেননি। এই দায় তিনি এড়াতে পারেন না।

অন্যদিকে, প্রতারণার মামলায় ৩ দিনের রিমান্ড শেষে আজ (রোববার) মিল্টনকে আদালতে তুলেছিল পুলিশ। এরপর মানবপাচার আইনে হওয়া মামলায় তাকে আদালতে তুলে রিমান্ড আবেদন করা হয়। পরে আদালত জিজ্ঞাসাবাদের জন্য দ্বিতীয় দফায় মিল্টনের আরও ৪ দিনের রিমান্ড আবেদন মঞ্জুর করেন।

এবিএন/শংকর রায়/জসিম/পিংকি

এই বিভাগের আরো সংবাদ