আজকের শিরোনাম :

ভাষানটেকে সিলিন্ডার ঘটনায় আরও ১ নারীর মৃত্যু

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৬ এপ্রিল ২০২৪, ০৯:৫৮

রাজধানীর মিরপুরের ভাষানটেকে কয়েল ধরাতে গিয়ে গ্যাস সিলিন্ডারের লিকেজ থেকে বিস্ফোরণের ঘটনায় আরও এক নারীর মৃত্যু হয়েছে। তার নাম সূর্য বানু। তার শরীরের ৮২ শতাংশ দগ্ধ হয়েছিল। এ নিয়ে বিস্ফোরণের ওই ঘটনায় মোট দুইজনের মৃত্যু হলো।

সোমবার (১৫ এপ্রিল) সন্ধ্যায় রাজধানীর শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক চিকিৎসক ডা. তরিকুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, মিরপুরের ভাষানটেক থেকে দগ্ধ অবস্থায় নারী শিশুসহ ছয়জনকে জরুরি বিভাগে নিয়ে আনা হয়। এদের মধ্যে সূর্য বানু চিকিৎসাধীন অবস্থায় আজ (সোমবার) সন্ধ্যায় মারা যান। তার শরীরের ৮২ শতাংশ দগ্ধ হয়েছিল।

এছাড়া লামিয়া ৫৫ শতাংশ, মো. লিটন ৬৭ শতাংশ, লিজা ৩০ শতাংশ এবং সুজনের ৪৩ শতাংশ দগ্ধ নিয়ে বার্ন ইউনিটে চিকিৎসাধীন আছেন। দগ্ধের পরিমাণ বেশি হওয়ায় তাদের সকলের অবস্থা আশঙ্কাজনক বলে জানান তিনি।

গত শুক্রবার (১২ এপ্রিল) ভোর রাতের দিকে গ্যাস সিলিন্ডারের লিকেজ থেকে বিস্ফোরণের ঘটনা ঘটে। পরে ভোর সোয়া ৫টার দিকে দগ্ধ অবস্থায় ছয়জনকে উদ্ধার করে শেখ হাসিনার জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের জরুরি বিভাগে ভর্তি করা করা হয়। পরদিন শনিবার সকাল আটটার দিকে চিকিৎসাধীন অবস্থায় মেহেরুন্নেসা নামে ৬৫ বছর বয়সী এক বৃদ্ধা মারা যান।

এবিএন/জেডি

এই বিভাগের আরো সংবাদ