আজকের শিরোনাম :

মাদক কারবারিদের সংঘর্ষের পর থমথমে জেনেভা ক্যাম্প

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৫ এপ্রিল ২০২৪, ১৪:৫২

মোহাম্মদপুরের জেনেভা ক্যাম্প, ইনসেটে মাদক কারবারি ভুঁইয়া সোহেল ও চুয়া সেলিম।
রাজধানীর মোহাম্মদপুর জেনেভা ক্যাম্পে মাদক বিক্রেতাদের দুটি দলের আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দফায় দফায় সংঘর্ষ হয়েছে। পাঁচদিন ধরে চলা এই সংঘর্ষ থামলেও এখনো থমথমে অবস্থা বিরাজ করছে ক্যাম্পটিতে।

জেনেভা ক্যাম্প সূত্রে জানা গেছে, চাঁদ রাত থেকে এই সংঘর্ষ শুরু হয়। জেনেভা ক্যাম্পের ইয়াবা ব্যবসায়ী চুয়া সেলিম গ্রুপের সঙ্গে হেরোইন ব্যবসায়ী ভূঁইয়া সোহেল গ্রুপের মধ্যে সংঘর্ষ বাঁধে। এ সময় চুয়া সেলিমের পক্ষ হয়ে ভূঁইয়া সোহেলের বিরুদ্ধে সংঘর্ষে লিপ্ত হন পিচ্চি রাজা, বড় রাজা ও লম্বু মুন্না গ্রুপ। থেমে থেমে এই সংঘর্ষ চলে পাঁচদিন।

সূত্র জানিয়েছে, জেনেভা ক্যাম্পে মাদক বিক্রিতে নিজেদের আধিপত্য টিকিয়ে রাখতেই এই সংঘর্ষে লিপ্ত হয়েছেন মাদক কারবারিরা।

পরিচয় প্রকাশ না করার শর্তে জেনেভা ক্যাম্পের একজন বাসিন্দা বলেন, মাদকে ছেয়ে গেছে পুরো ক্যাম্প এলাকা। ইয়াবার চাইতে এখন হেরোইন বেশি বিক্রি হয়। যা নিয়ে চাঁদ রাত থেকে ঝামেলা হচ্ছে। মোহাম্মদপুর থানা পুলিশ বিষয়টি জানতে পেরে একাধিক অভিযান পরিচালনা করেছে বলে জানান তিনি।

এ বিষয়ে জানতে চাইলে মোহাম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মাহফুজুল হক ভূঞা বলেন, জেনেভা ক্যাম্পে মারামারি হয়েছিল। আমরা কয়েকজনকে গ্রেফতারও করেছি। অভিযান অব্যাহত আছে।

সংঘর্ষের ঘটনায় পুলিশ মামলা করেছে জানিয়ে তিনি বলেন, মামলায় প্রায় ১০০ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাতনামা আরও ২৫০ জনকে আসামি করা হয়েছে।

এবিএন/জেডি

এই বিভাগের আরো সংবাদ