আজকের শিরোনাম :

দক্ষিণখানে গ্যাস লিকেজ থেকে বিস্ফোরণে দগ্ধ ১

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৪ সেপ্টেম্বর ২০২২, ১০:৩৫

রাজধানীর দক্ষিণখানের আটিপাড়া বড়বাদ এলাকায় মশার কয়েল জ্বালাতে গিয়ে গ্যাসের লিকেজ থেকে বিস্ফোরণে বাবুল মিয়া (৪৫) নামে একজন দগ্ধ হয়েছেন।

শুক্রবার (২৩ সেপ্টেম্বর) দিবাগত রাত পৌনে ১২টার দিকে এ ঘটনা ঘটে। পরে দগ্ধ অবস্থায় তাকে উদ্ধার করে রাত আড়াইটার দিকে শেখ হাসিনা বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের জরুরি বিভাগে আনা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন শেখ হাসিনা বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক সার্জন ডা. এস এম আইউব হোসেন। তিনি বলেন, গভীর রাতে দক্ষিণখান থেকে দগ্ধ অবস্থায় একজনকে আমাদের এখানে নিয়ে আসা হয়েছে। তার শরীরের ৪৫ শতাংশ দগ্ধ হয়েছে। জরুরি বিভাগের ১৩ নম্বর বেডে তার চিকিৎসা চলছে। তার অবস্থা আশঙ্কাজনক। যেকোনো সময় তাকে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) পাঠানো হতে পারে।

দগ্ধ বাবুল মিয়ার স্ত্রী সমলা বেগম ঢাকা বলেন, আমার স্বামী রাতে মশার কয়েল জ্বালানোর জন্য রান্না ঘরে যায়। হঠাৎ বিস্ফোরণে তিনি দগ্ধ হন। আমাদের বাসায় গ্যাসের লাইন ও সিলিন্ডার দুটোই আছে। কিন্তু আমরা গ্যাসের লাইন ব্যবহার করি। আমাদের ধারণা গ্যাসের চুলার লিকেজ থেকে বিস্ফোরণ হয়েছে। পরে তাকে শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউটে নিয়ে আসি। চিকিৎসকরা জানিয়েছেন তার অবস্থা ভালো নয়।

তিনি আরও বলেন, আমার স্বামী একটি মোটর গ্যারেজে কাজ করে। দক্ষিণখানের আটিপাড়া বড়বাদ এলাকায় আমরা ভাড়া বাসায় থাকি।

এবিএন/জনি/জসিম/জেডি

এই বিভাগের আরো সংবাদ