ট্রেন আসতে বিলম্ব বলেই ছাড়তে দেরি : স্টেশন ম্যানেজার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৫ জুলাই ২০২২, ১২:১৪

ঈদযাত্রার প্রথম দিন মঙ্গলবার (৫ জুলাই) সকালে ঢাকা থেকে রাজশাহীগামী ধূমকেতু এক্সপ্রেস সকাল ৬টায় কমলাপুর থেকে ছাড়ার কথা থাকলেও সেটি ছাড়ে দেড় ঘণ্টা পর, সকাল ৭টা ৩০ মিনিটে। ট্রেনটি কমলাপুর এসে পৌঁছায় সকাল ৬টা ২০ মিনিটে।  

দেরিতে ট্রেন ছাড়ার বিষয়ে কমলাপুর রেল স্টেশনের ম্যানেজার মাসুদ সারওয়ার বলেন, আমাদের ঈদযাত্রার কয়েকটি ট্রেন ছাড়া সবগুলো ট্রেনই শিডিউল অনুযায়ী ছেড়েছে। এর মধ্যে রংপুর এক্সপ্রেস, নীল সাগর এক্সপ্রেস, ধুমকেতু এক্সপ্রেস ও সুন্দরবন এক্সপ্রেস দেরিতে ছেড়েছে। ট্রেন বিলম্বে কমলাপুর এসে পৌঁছানোর কারণেই ছাড়তে দেরি হয়েছে। নির্দিষ্ট সময়ে ট্রেন ছাড়ার সব রকমের প্রস্তুতি আমাদের রয়েছে। আশা করছি, কাল থেকে দেরিতে ট্রেন ছাড়ার এই বিপর্যয় আর থাকবে না।

আজ মঙ্গলবার (৫ জুলাই) সকালে নিজ কার্যালয়ে তিনি গণমাধ্যমকর্মীদের এসব কথা বলেন। 

মাসুদ সারওয়ার বলেন, গতকাল একটি ট্রেনের ইঞ্জিন বিকলের ঘটনা ঘটেছে। সে কারণে ট্রেন আসতে দেরি হয়েছে। সঙ্গত কারণে এখান থেকে সেই ট্রেন ছাড়তেও দেরি হয়েছে। তবে একটা সময় ছিল যখন সকালের ট্রেন বিকেলে, বিকেলের ট্রেন রাত ১২টায় বা পরের দিন এসেছে। এখন সে অবস্থা আর নেই। আমরা চাই মানুষের ঈদযাত্রা নিরাপদ হোক। সে কারণে সর্বাত্মক চেষ্টাও রয়েছে আমাদের।  সবাই প্রিয়জনদের সঙ্গে আনন্দ করে ঈদ উদযাপন করতে যাচ্ছে, আমাদের চেষ্টা হচ্ছে- সে আনন্দে যেন বিঘ্ন না ঘটে।

তিনি বলেন, আমাদের তরফ থেকে সব ধরনের প্রস্তুতি রয়েছে। কোনো অনাকাঙ্ক্ষিত ঘটনা বা দুর্ঘটনা না ঘটলে আমরা ঈদযাত্রার বাকি দিনগুলোতে ঠিক সময়েই ট্রেন ছাড়তে পারব।

এবিএন/এসএ/জসিম

এই বিভাগের আরো সংবাদ