আজকের শিরোনাম :

জনগণের ভালবাসায় আ. লীগের ভিত অনেক দৃঢ় : খাদ্যমন্ত্রী

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০২ আগস্ট ২০২১, ২১:৩১

খাদ্য মন্ত্রী বাবু সাধন চন্দ্র মজুমদার বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার মেধা ও কৌশলের ফলে করোনাকালেও দেশের অর্থনৈতিক চাকা সচল রয়েছে। বিশ্বের সকল দেশের সহিত আন্তর্জাতিক সম্পর্ক ঠিক রেখে তিনি এই অর্থনৈতিক চাকাকে সচল রেখেছেন। দেশবাসীকে বাঁচানোর জন্য করোনা মোকাবেলায় তিনি প্রাণপণ লড়াই চালিয়ে যাচ্ছেন।

সোমবার (২ আগস্ট) বিকেলে উপজেলা পরিষদ অডিটোরিয়ামে করোনা ভ্যাক্সিনেশন কার্যক্রম সুষ্ঠুভাবে বাস্তবায়ন ও করোনা ঊর্ধ্বগতি রোধকল্পে জনসচেতনতা সৃষ্টির লক্ষে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য দিতে গিয়ে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

খাদ্য মন্ত্রী বাবু সাধন চন্দ্র মজুমদার বলেন, দেশের ১৮ কোটি জনগণের ভালবাসায় সিক্ত হয়ে আওয়ামী লীগের ভিত এখন অনেক দৃঢ় ও মজবুত। ইচ্ছে করলেই যে কেহ সহজেই সেই ভিতকে নাড়িয়ে দিতে পারবে না। যে যতই ষড়যন্ত্র করুক না কেন দেশ এখন উন্নয়নের ঊর্ধ্ব সোপানে এগিয়ে যাবে।

সাপাহার উপজেলা প্রশাসনের আয়োজনে অনুষ্ঠিত খাদ্য মন্ত্রীর এই সভায় অন্যান্যদের মধ্যে উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহজাহান হোসেন, ভাইস চেয়ারম্যান আব্দুর রশিদ, মহিলা ভাইস চেয়ারম্যান নার্গীস সরকার, সাপাহার উপজেলা আওয়ামী লীগের সভাপতি শামসুল আলম, পতœীতলা উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল গাফ্ফার চৌধুরী প্রমুখ উপস্থিত ছিলেন।

এবিএন/মমিন/জসিম

এই বিভাগের আরো সংবাদ