আজকের শিরোনাম :

লঞ্চের কেবিন থেকে নারীর লাশ উদ্ধার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৪ সেপ্টেম্বর ২০২০, ১৩:৪৩

ঢাকা-বরিশাল রুটের ‘পারাবত ১১’ লঞ্চের একটি সিঙ্গেল কেবিন থেকে অজ্ঞাতপরিচয় ৩৫-৪০ বছরের এক নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। বরিশাল নদীবন্দরে নোঙর করা পারাবত কোম্পানির লঞ্চটির তৃতীয় তলার ৩৯১ নম্বর কেবিন থেকে আজ সোমবার সকালে মরদেহটি উদ্ধার করা হয়।

বরিশাল সদর নৌ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল্লাহ আল মামুন জানান, গতকাল রফববার রাতে পারাবত ১১ লঞ্চটি ঢাকার সদরঘাট লঞ্চ টার্মিনাল থেকে যাত্রী নিয়ে বরিশালের উদ্দেশে রওনা দেয়। লঞ্চটি আজ সোমবার ভোরে বরিশাল নদীবন্দর ঘাটে ভেড়ে। যাত্রীরা লঞ্চ থেকে নেমে যাওয়ার পর লঞ্চের স্টাফরা কেবিন চেক করতে গিয়ে ৩৯১ নম্বর কেবিনে যাত্রীর মৃত্যুর বিষয়টি জানতে পারেন এবং পুলিশকে জানান।

পরে পুলিশ গিয়ে দরজা খোলা অবস্থায় থাকা কেবিনের ভেতর থেকে সালোয়ার-কামিজ পরিহিত ওই নারীর মরদেহ উদ্ধার করে। তবে তাৎক্ষিণকভাবে নারীর পরিচয় নিশ্চিত হওয়া যায়নি। কেবিনটি একজন পুরুষের নামে বরাদ্দ নেওয়া ছিল। আর কেবিনের টিকেটে দেওয়া তথ্য থেকে পাওয়া মোবাইল নম্বরে ফোন দেওয়া হলে সেটি কুমিল্লার লাকসামে অবস্থানরত এক ব্যক্তি রিসিভ করেন। প্রাথমিক যাচাই-বাছাই করে ওই ব্যক্তি কুমিল্লায় রয়েছেন বলে জানা গেছে। ফলে ভুয়া মোবাইল নম্বর দিয়ে কেবিনটি নেওয়া হয়েছিল বলে ধারণা করা হচ্ছে।

ওসি জানান, সুরতহালে প্রাথমিকভাবে তেমন কিছু পরিলক্ষিত হয়নি। তবে দরজা খোলা থাকায় প্রাথমিকভাবে সন্দেহ হচ্ছে ওই নারীর সঙ্গে কেউ ছিল। সেটি খতিয়ে দেখা হচ্ছে। পাশাপাশি মরদেহ কোতোয়ালি থানা পুলিশের জিম্মায় রয়েছে। তারা মরদেহের ময়নাতদন্তের ব্যবস্থা করে এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেবে।

এবিএন/সাদিক/জসিম

এই বিভাগের আরো সংবাদ