আজকের শিরোনাম :

স্যারের কোনো দোষ নেই: সাধনা (ভিডিও)

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৬ আগস্ট ২০১৯, ১৯:১২

জামালপুরের সাবেক ডিসির সঙ্গে অপত্তিকর ভিডিও ভাইরাল হওয়া অফিস সহায়ক সানজিদা ইয়াসমিন সাধনা সোমবার (২৬ আগস্ট) তার কর্মস্থলে এসেছিলেন। সেখানে এসে তিনি ছুটির আবেদন করেছেন।

এসময় একটি বেসরকারি টেলিভিশনকে সাধনা বলেন, ‘আমি ভিডিও দেখেছি। কিন্তু এ বিষয়ে আমি কিছুই জানি না। কীভাবে এসব হলো তা আমার জানা নেই। এসব কে করল তা আপনারা বের করে তদন্ত করুন। আমি বিচার চাই, কিন্তু স্যারের কোনো দোষ নেই।’

তিনি আরো বলেন, ‘স্যার নির্দোষ, কারণ স্যার আমার কোনো ক্ষতি করে নাই। আমার এমনি বাঁচার কোনো ইচ্ছা নেই। আমি বাঁচতে চাই, আমার সন্তানের জন্য আমাকে বাঁচান। এভাবে ধিক্কার না দিয়ে আমাকে বাঁচার মতো বাঁচতে দিন।’

সকালে জামালপুর জেলা প্রশাসকের কর্মস্থলে আসার পর জ্ঞান হারিয়ে ফেলেন সমালোচিত ওই নারী। সে সময় ওই নারীর হাতে শারীরিক অসুস্থতার কারণে একটি ছুটির আবেদনপত্র দেখা যায়। আবেদনে অফিস চলাকালীন অসুস্থ বোধ করায় আগামীকাল ২৭ আগস্ট থেকে ৩ দিনের ছুটির কথা উল্লেখ করেন জেলা প্রশাসকের গোপনীয় শাখার অফিস সহায়ক হিসেবে কর্মরত ওই নারী সানজিদা ইয়াসমিন সাধনা।

গত বৃহস্পতিবার থেকে জামালপুরের ডিসি আহমেদ কবীরের সাথে ওই নারী অফিস সহায়কের অপত্তিকর ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। এ ঘটনায় গতকাল জামালপুরের জেলা প্রশাসক আহমেদ কবীরকে ওএসডি করা হলেও ঘটনায় সাথে জড়িত ওই নারীর বিরুদ্ধে এখনও কোনো ব্যবস্থা না নেওয়া হয়নি।

এবিএন/মমিন/জসিম

এই বিভাগের আরো সংবাদ