আজকের শিরোনাম :

অবশেষে ছেলের বিল্ডিংয়ে ঠাঁই পেলেন সেই মা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৫ জুন ২০১৯, ১৯:২৩

‘ভাঙা টিনের ঘরে মাকে রেখে, ছেলে থাকেন তিনতলা বিল্ডিংয়ে!’ শিরোনামে সোমবার (২৪ জুন) সময় সংবাদে খবর প্রচারের পর সেই তিনতলা ভবনে তুলেছেন ছেলে কিরণ শিকদার। নরসিংদীর পলাশ উপজেলার ঘোড়াশাল পৌর এলাকায় এ ঘটনা ঘটেছে।   

কিরণ শিকদার তার মা বৃদ্ধা মরিয়ম বেগমকে গত রমজান মাসে স্ত্রীর কথায় নিজের তিন তলা ভবনে না রেখে পাশের একটি ভাঙা ঘরে ভাড়া বাসায় একা রেখে যায়। সেখানে ওই বৃদ্ধা মা মানবেতর জীবন-যাপন করেন। এ নিয়ে সময় সংবাদে খবর প্রকাশের পর বিষয়টি নজরে আসে নরসিংদী পুলিশ সুপারের। তাৎক্ষণিক পুলিশ সুপার মিরাজ উদ্দিন আহমেদ বৃদ্ধা মায়ের ছেলেকে গ্রেপ্তারের নির্দেশ দিলে থানা পুলিশ কিরণ শিকদারকে গ্রেপ্তার করে।

এরপর ছেলে মাকে নিজের কাছে রাখবে বলে অঙ্গীকার করে ছাড়া পান।

মঙ্গলবার(২৫ জুন) দুপুরে সরেজমিনে কিরণ শিকদারের ভবনে গিয়ে দেখা যায়, ভবনের ২য় তলায় মাকে নিয়ে অবস্থান করছে কিরণ ও তার পরিবার। সেখানে অনেকটা হাসি-খুশিতে সময় পার করছেন বৃদ্ধা মা মরিয়ম বেগম। দুই দিন আগেও যেই বৃদ্ধা মা মাটিতে বিছানা করে শুয়েছিলেন, তিনি এখন আলিসান খাটে শোয়ে-বসে সময় পার করছেন।  

ছেলের বাসায় এসে কেমন লাগছে জানতে চাইলে মরিয়ম বেগম বলেন, ‘এখানে এসে আমার অনেক ভালো লাগছে। একা একা আমার কোথাও থাকতে ভালো লাগে না। জীবনের বাকি দিনগুলো ছেলে, নাতি-নাতনি ও পুত্রবধূকে নিয়ে থাকতে চাই।’

বৃদ্ধা মায়ের ছেলে কিরণ শিকদার জানান, ‘মাকে কাছে পেয়ে আমারও খুব আনন্দ লাগছে। মার যেখানে ভালো লাগবে সেখানেই থাকবে। যতদিন বেঁচে থাকি নিজের কাছে রেখে মায়ের সেবাযতœ করে যাবো।’

এবিএন/মমিন/জসিম

এই বিভাগের আরো সংবাদ