সাতক্ষীরায় তৃতীয় শ্রেণির ছাত্রীকে ধর্ষণের পর হত্যা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৭ জানুয়ারি ২০১৯, ১৫:১৮

সাতক্ষীরার আশাশুনিতে তৃতীয় শ্রেণির এক স্কুলছাত্রীর লাশ উদ্ধার করা হয়েছে, যাকে ধর্ষণের পর হত্যা করা হয়েছে ধারণা পুলিশের।

গতকাল রবিবার রাতে উপজেলার কুল্লা ইউনিয়নের গাবতলা গ্রামের প্রশান্ত দাসের মেয়ে সুস্মিতা দাসের (৯) লাশ প্রতিবেশীর বাড়ি থেকে উদ্ধার করা হয়। সে গাবতলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ছাত্রী ছিল।
এ ঘটনায় প্রতিবেশী নির্মল সরকারের ছেলে বুধহাটা বিবিএম কলেজিয়েট স্কুলের একাদশ শ্রেণির ছাত্র জয়দেব সরকারকে (২০) আটক করেছে পুলিশ।

প্রশান্ত দাস বলেন, তার মেয়ে নির্মল সরকারের কলেজপড়ুয়া মেয়ে অম্বিকা সরকারের কাছে প্রতিদিন বিকালে প্রাইভেট পড়তে যেত। রবিবার বিকালে অম্বিকা বাড়িতে না থাকায় তার ভাই জয়দেব তার মেয়েকে পড়ায়। এর পর সুস্মিতা বাড়িতে ব্যাগ রাখতে এলে জয়দেব আবার তাকে ডেকে নিয়ে যায়। পরে গাবতলার সত্য রঞ্জন দাসের দোকান থেকে খাবার কিনে আমার মেয়েকে জয়দেব বাড়িতে ডেকে নিয়ে যায়।এ সময় বাড়িতে কেউ না থাকার সুযোগে আমার মেয়েকে ধর্ষণ করে সে।

আশাশুনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার নাথ বলেন, এ ঘটনায় জয়দেবকে আটকের পর সে ধর্ষণের পর হত্যার কথা স্বীকার করেছে। এ ছাড়া সুরতহাল প্রতিবেদনে হত্যার আগে ধর্ষণের আলামত পাওয়া গেছে।

লাশ ময়নাতদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

এবিএন/সাদিক/জসিম

এই বিভাগের আরো সংবাদ
well-food