আজকের শিরোনাম :

চট্টগ্রামে ৯৯৯ কলে এক ধর্ষকসহ গ্রেফতার ২ : চমেকে ধর্ষিতা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৪ অক্টোবর ২০১৮, ১৭:৫৭

চট্টগ্রামে এক পোষাক কর্মীর বুদ্ধিমত্তায় পুলিশের হাতে গ্রেফতার হলেন এক ধর্ষণকারীসহ দুজন বখাটে।

গতকাল মঙ্গলবার রাতে ৯৯৯ হেল্প লাইনে কল পেয়ে পুলিশ চট্টগ্রামের কর্ণফুলী উপজেলার খোয়াজনগর ইউনিয়নের চরপাথরঘাটা গ্রামে অভিযান চালায়। গ্রেফতার করে দুজনকে।

পুলিশ জানায়, দীর্ঘদিন ধরে সেলিম ও সোহেল নামে দুই বখাটে খোয়াজনগর এলাকায় একটি পোশাক কারখানার নারী শ্রমিককে উত্ত্যক্ত করে আসছে। মঙ্গলবার রাতে কারখানা ছুটি হলে সেখান থেকে বেরিয়ে বান্ধবীর বাসায় যাবার পথে ওই নারী শ্রমিককে চরপাথরঘাটায় এক নির্জন স্থানে তুলে নিয়ে যায় সেলিম। সেখানে তাকে ধর্ষণ করে ঘটনা কাউকে না জানানোর হুমকি দিয়ে ছেড়ে দেয়।

সেখান থেকে পুনরায় পায়ে হেটে বাসায় যাওয়ার পথে অপর উত্ত্যক্তকারী সোহেলও নির্জনস্থানে টেঁনে নিয়ে ধর্ষণের চেষ্টা করে। এসময় নারীটি বুদ্ধি খাটিয়ে অসুস্থতার ভান করে কৌশলে ৯৯৯ নম্বরে ফোন করে পুলিশের সহযোগিতা চায়। পুলিশ দ্রুত ঘটনাস্থলে গেলে সোহেল ওই নারীকে ফেলে পালিয়ে যায়। পরে পুলিশ অভিযান চালিয়ে দুই বখাটে সেলিম (৩০) ও সোহেলকে (২০) গ্রেফতার করতে সক্ষম হয়।

বিষয়টি নিশ্চিত করে কর্ণফুলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর মাহমুদ বলেন, ধর্ষিতা ওই নারীর বরাতে জানতে পারি, স্বামীর সাথে তিন বছর আগে তার বিচ্ছেদ হয়েছে। তার আড়াই বছর বয়সী একটি ছেলে নিয়ে খোয়াজনগর এলাকায় একটি ভাড়া বাসায় থাকেন। সে ওই এলাকার একটি পোষাক কারখানার শ্রমিক।

স্বামী পরিত্যক্ত হওয়ায় দীর্ঘদিন ধরে ওই এলাকার বেশ কয়েকজন বখাটে তাকে উত্ত্যক্ত করে আসছিল। সর্বশেষ মঙ্গলবার রাতে ওই নারী সেলিমের হাতে ধর্ষণের শিকার হয়। হেল্প লাইনে কল পেয়ে পুলিশ গিয়ে মেয়েটিকে উদ্ধার করে। তার দেওয়া তথ্যমতে ধর্ষণকারী সেলিম ও উত্ত্যক্তকারী সোহেলকে গ্রেফতার করে পুলিশ।

ওসি জানান, গ্রেফতার দুজনের বিরুদ্ধে ধর্ষিতা নারীটি বাদি হয়ে কর্ণফুলী থানায় একটি মামলা দায়ের করেছেন। ধর্ষিতার ডাক্তারি পরীক্ষার জন্য চমেক হাসপাতালে পাঠানো হয়েছে বলেও জানিয়েছেন ওসি।

 

এবিএন/রাজীব সেন প্রিন্স/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ