আজকের শিরোনাম :

রাস্তা থেকে তরুণীকে তুলে নিয়ে ধর্ষণের অভিযোগে এস আই গ্রেপ্তার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ৩১ আগস্ট ২০২১, ১৯:১৬

রাজধানীর শেরেবাংলা নগর থানার এস আই খায়রুল আলমের বিরুদ্ধে এক তরুণীকে ধর্ষণের অভিযোগের পর তাকে গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়েছে। পুলিশ বলেছে, অভিযোগ প্রমাণ হলে আইনি ব্যবস্থার পাশাপাশি নেয়া হবে বিভাগীয় ব্যবস্থা।

এক মাস আগে শেরেবাংলা নগর থানায় ১টি অভিযোগ নিয়ে যান ভুক্তভোগী তরুণী। অভিযোগ সাধারণ ডায়েরি না নিয়ে ব্যক্তিগতভাবে বিষয়টি দেখার আশ্বাস দেন ওই থানার সাব ইন্সপেক্টর খায়রুল আলম। পরে অভিযোগের বিষয়টি পারিবারিকভাবে সমাধান হয়ে গেলেও ওই পুলিশ কর্মকর্তা ক্ষমতা দেখিয়ে তরুণীর সাথে যোগাযোগ করতে থাকে। বার বার কল দেয়ায় নিজের ফোন বন্ধ করে রাখেন ওই তরুণী। তারপরও দমে যাননি খায়রুল। সোমবার সকালে  ওই তরুণীকে রাস্তা থেকে তুলে নিয়ে যান গুলশানের নিকেতনের একটি বাসায়। সেখানে তাকে ধর্ষণ করা হয় বলে অভিযোগ করেন ভুক্তভোগী তরুণী।

এই ঘটনায় ধর্ষণ মামলা হয়েছে গুলশান থানায়। অভিযুক্ত সাব ইন্সপেক্টর খায়রুল আলমকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানিয়েছেন ডিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (মিডিয়া) ইফেতখায়রুল ইসলাম। অভিযোগ প্রমাণ হলে অভিযুক্ত খায়রুল আলমের বিরুদ্ধে আইনি ব্যবস্থার পাশাপাশি বিভাগীয় ব্যবস্থা নেয়ার কথা জানিয়েছে পুলিশ।

এবিএন/মমিন/জসিম

এই বিভাগের আরো সংবাদ