শেরপুরে কিশোরীকে ধর্ষণের চেষ্টা: আটক ১

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৭ আগস্ট ২০১৮, ১৭:২৭

শেরপুর (বগুড়া), ২৭ আগস্ট, এবিনিউজ : বগুড়ার শেরপুরে আম্বইল গ্রামে ২৬ আগস্ট গতকাল রবিবার সকালে ১২ বছরের এক কিশোরীকে ধর্ষণের চেষ্টায় লম্পট আব্দুর রশিদ (৪০) কে আটক করেছে শেরপুর থানা পুলিশ। লাঞ্ছিত কিশোরী আম্বইল গ্রামের সুকুমারের মেয়ে।

জানা যায়, উপজেলার ভবানীপুর ইউনিয়নের আম্বইল গ্রামের মৃত রহিম বক্সের ছেলে আব্দুর রশিদ (৪০) এর স্ত্রী ব্র্যাক স্কুলের শিক্ষিকা শায়েলা বেগম ঈদুল আযহার ছুটি কাটাতে তার বাবার বাড়িতে চলে যায়। ছুটি শেষ হওয়ায় সে সরাসরি স্কুলে যাওয়ার কথা ভাবে। সেজন্য সুকুমারের মেয়েকে তার বাড়ি থেকে স্কুলের ব্যাগ ও খাতাপত্র আনতে বলে। 

এ সময় ওই বাড়িতে আব্দুর রশিদ ছাড়া আর কেউ ছিলনা। রশিদের কাছে মেয়েটি ব্যাগ ও খাতাপত্র চাইতে গেলে সেই সুযোগে লম্পট রশিদ তাকে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা করে। সেখান থেকে পালিয়ে বাড়িতে এসে এই ঘটনা মেয়েটি তার বাবাকে বললে সে ক্ষিপ্ত হয়ে লম্পট রশিদকে এলোপাথারি মারপিট করে। পরে বিষয়টি থানা পুলিশকে জানালে লম্পট রশিদকে আটক করে থানায় নিয়ে আসে।

এ ব্যাপারে শেরপুর থানার অফিসার ইনচার্জ মো. হুমায়ুন কবীর বলেন, ঘটনাটি শুনে আমি ও বি-সার্কেল গাজিউর রহমান স্যার ঘটনাস্থলে গিয়ে লম্পট রশিদকে আটক করি। সে আহত হওয়ায় তাকে হাসপাতালে পুলিশ পাহারায় চিকিৎসা দেয়া হচ্ছে। তার বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।


 

এবিএন/শহিদুল ইসলাম শাওন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ