করোনার টিকা নিলেন প্রতিমন্ত্রী ফজিলাতুন নেসা ইন্দিরা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৪ ফেব্রুয়ারি ২০২১, ১৫:৫৯

মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী ফজিলাতুন নেসা ইন্দিরা আজ সকালে ঢাকায় বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের কনভেনশন সেন্টারে করোনার টিকা নেন। টিকা নিয়ে তিনি সাংবাদিকদের জানান, ‘আমি যে ভ্যাক্সিন নিয়েছি তা আমি বুঝতেই পারিনি। সূচের ব্যাথাও এতটুকু টের পাইনি। সম্পূর্ণ সুস্থ আছি। কোন সমস্যা নাই’।

এসময় তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা অত্যান্ত সফলভাবে কোভিড-১৯ ব্যবস্থাপনা করেছেন ও নিয়ন্ত্রণে রেখেছেন। বিশ্বের উন্নত দেশ যখন ভ্যাক্সিন পেয়েছে বাংলাদেশ ও সেই সময় পেয়েছে। এটা প্রধানমন্ত্রীর অক্লান্ত প্রচেষ্টা ও জনগণের প্রতি তাঁর ভালবাসার নিদর্শন। যার ফলশ্রুতিতে দ্রুত দেশে ভ্যাক্সিন এসেছে।

এখনও যারা দ্বিধাদ্বন্ধে আছে ভ্যাক্সিন নিবে কিনা ও পার্শ্ব প্রতিক্রিয়া নিয়ে গুজব ছড়ানো বিষয়ে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে প্রতিমন্ত্রী ইন্দিরা বলেন, ‘আমি বলব যারা এই ভ্যাক্সিন নিয়ে গুজব ছড়াচ্ছে তারা জনগণের শত্রু। প্রাণরক্ষাকারী ভ্যাক্সিন নিয়ে তারাই গুজব ছড়ায়, যারা কোনদিনও এদেশের জনগণকে ভালবাসেনা’।

মেডিকেল কনভেনশন সেন্টারে টিকা গ্রহণের জন্য অপেক্ষারতদের দেখিয়ে তিনি বলেন, ‘বাংলাদেশের জনগণ সিদ্ধান্ত নিতে ভুল করেনা। তারা গুজব উপেক্ষা করে টিকা নিয়ে প্রমাণ করেছে যে, টিকায় কোন সাইড এফেক্ট নাই। কোন প্রব্লেম নাই। টিকায় কোন অসুবিধা হয় না। স্বতস্ফুর্তভাবে টিকা নিয়ে তারা বিএনপির মুখোশ উন্মোচন করে দিয়েছে যে, তারা সব সময় মিথ্যাচার করে।
 

এবিএন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ