ফিফা আন্তর্জাতিক প্রীতি ফুটবল ম্যাচে ভুটানকে ৪-১ গোলে হারিয়েছে বাংলাদেশ জাতীয় দল

চমক নিয়ে আসছে নতুন বিকাশ অ্যাপ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৩ সেপ্টেম্বর ২০১৯, ১০:০০

মোবাইল ব্যাংকিং এ বাংলাদেশের সেরা প্রতিষ্ঠান ‘বিকাশ’ তার গ্রাহকদের জন্য পারসোনালাইজড ও ইন্টারঅ্যাকটিভ অ্যাপ নিয়ে এসেছে। নতুন অ্যাপে লেনদেনের পাশাপাশি ব্যবহারকারীদের লাইফস্টাইল ও লোকেশন অনুযায়ী বিভিন্ন পণ্যের সাজেশন ও নানা ধরণের অফার।

ক্যাশ আউট ১৫ টাকা ও সেন্ড মানি ফ্রি  

নতুন বিকাশ অ্যাপে ক্যাশ আউট করলে খরচ পড়বে ১৫ টাকা। এছাড়াও গ্রাহক যদি নতুন অ্যাপ দিয়ে বিল পরিশোধ (পে-বিল) ও টাকা পাঠায় তাহলে তাকে কোনো বাড়তি খরচ দিতে হবে না অর্থাৎ একদম ফ্রি। পরবর্তী ঘোষণা না দেওয়া পর্যন্ত এই অফারটি চলবে।

সেরা অফার

বিকাশে কি অফার চলছে তা জানাতে একটি ব্যানার যুক্ত হয়েছে অ্যাপে। এখানে গ্রাহকদের জন্য ‘সেরা অফার’ প্রদর্শিত হবে। ক্লিক করলেই জানতে পারবেন বিস্তারিত তথ্য।

‘সেরা অফার’ ছাড়াও থাকছে জেলা ভিত্তিক ভিন্ন ভিন্ন অফার। আপনি যখন যেখানে থাকবেন, সেখানের লোকেশন অ্যাপে দিলেই উপভোগ করতে পারবেন ঐ এলাকার অফারগুলো।

১ টাকায় পণ্য ও ক্যাশব্যাক

পুরনো গ্রাহকদের কথা মাথায় রেখে নতুন অ্যাপে তাদের জন্য কিছু সুবিধা যুক্ত করেছে ‘বিকাশ’। পুরনো ব্যবহারকারীদের জন্য অসংখ্য আকর্ষণীর অফার রয়েছে। এর সাথে নির্দিষ্ট সুপারশপ থেকে ১ টাকায় পণ্য কেনার অফার তো আছেই। পণ্য ক্রয়সহ এসব সুপারশপের বিভিন্ন ক্যাশব্যাক অফারও গ্রাহক তার অ্যাপেই পাচ্ছেন।
গ্রাহকেরা এ সকল অফার আগামী ৩১ ডিসেম্বর পর্যন্ত উপভোগ করতে পারবেন।

তাৎক্ষণিক বোনাস ৫০ টাকা

পুরনো গ্রাহকরা নতুন অ্যাপে লগইন করলেই তাৎক্ষণিক ৫০ টাকা বোনাস পাবেন। এছাড়া নতুন গ্রাহক বা প্রথমবার অ্যাপ ব্যবহারকারী নিজের অ্যাপ থেকে নিজের মোবাইল নম্বরে প্রথমবার ২৫ টাকা রিচার্জ করলেই তাৎক্ষণিক ৫০ টাকা বোনাস পাবেন।

১০০ টাকা বোনাস

নতুনদের জন্যও আছে উপহার। নতুন করে অ্যাকাউন্ট খুললেই ১০০ টাকা পর্যন্ত নিশ্চিত বোনাস। তাছাড়া আত্মীয়-স্বজনদের ‘বিকাশ’ অ্যাপ রেফার করেও আকর্ষণীয় বোনাস পেতে পারেন। গ্রাহকেরা এ সকল অফার আগামী ৩১ ডিসেম্বর পর্যন্ত উপভোগ করতে পারবেন।
 
অ্যাকাউন্ট ছাড়াও ‘বিকাশ’ অ্যাপ সুবিধা

বিকাশ অ্যাকাউন্ট নেই, কিন্তু অ্যাপ সম্পর্কে আগ্রহীদের জন্য ‘গেস্ট মোড’ সুবিধা দিচ্ছে ‘বিকাশ’। এই মোডে আগ্রহীরা বিকাশের সব সেবা, ফিচারসহ বিস্তারিত বিষয়গুলো সম্পর্কে জানার সুযোগ পাচ্ছেন।

এবিএন/শংকর রায়/জসিম/পিংকি

এই বিভাগের আরো সংবাদ