বিপ্রপার্টির মাধ্যমে কমার্শিয়াল স্পেস ভাড়া নিল উবার ইঁস

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৮ মে ২০১৯, ১৪:১৫

দেশের শীর্ষস্থানীয় রিয়েল এস্টেট মার্কেটপ্লেস বিপ্রপার্টি, যা অনলাইন ও অফলাইন সেবার মাধ্যমে সম্পত্তি ক্রয়, বিক্রয় ও ভাড়া দিয়ে থাকে, সম্প্রতি উবার ইটসের সঙ্গে একটি চুক্তি স্বাক্ষর করেছে। 

গত রবিবার (২৬ মে) বিপ্রপার্টি ও উবার ইটসের মধ্যেকার এ স্বাক্ষর অনুষ্ঠানটি বিপ্রপার্টির কর্পোরেট হেড অফিসে অনুষ্ঠিত হয়।

বিপ্রপার্টি ডটকমের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মার্ক নসওয়ার্দী এবং উবার, বাংলাদেশের কান্ট্রি লিড, কাজী জুলকারনাইন এ চুক্তি স্বাক্ষর করেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মি. সাকিব আহমেদ, গ্রীনলাইট হেড, মি. সাদিক রহমান সাইদ, হেড অফ বিজনেস ডেভলপমেন্ট এন্ড পার্টনারশিপস। এ ছাড়া বিপ্রপার্টি থেকে উপস্থিত ছিলেন মো. আলীনূর রহমান, হেড অব সেলস, কর্পোরেট এবং মাহজাবীন  চৌধুরী, মার্কেটিং ম্যানেজার।

অনুষ্ঠানে বক্তব্য দেয়ার সময় বিপ্রপার্টি ডটকমের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মার্ক নসওয়ার্দী বলেন, ‘আমরা রিয়েল এস্টেট সংক্রান্ত যেকোন সমস্যা সমাধানের জন্য ওয়ান স্টপ সল্যুশন দিয়ে থাকি। আমাদের আছে বিক্রি ও ভাড়া দেয়ার জন্য কমার্শিয়াল প্রপার্টির বিশাল সম্ভার। আমরা গ্রাহকদের আমাদের লোকেশন ও প্রপার্টি সংক্রান্ত জ্ঞান, আইনি সহায়তা এবং কন্ট্রাক্ট পরবর্তী সেবার মাধ্যমে তাদের পছন্দমত সেবা দিয়ে থাকি। উবার ইটস যখন রেন্টাল সাপোর্টের জন্য আমাদের কাছে আসলো, আমরা আমাদের সবচেয়ে ভালো সার্ভিসটি তাদের দেয়ার চেষ্টা করেছি কারণ তারা বাংলাদেশের ডিজিটাল সার্ভিসের অগ্রদূত এবং আমরা এই যাত্রায় তাদের সত্যিকার অংশীদার হতে চেয়েছি।’

এই অংশীদারীত্বের বিষয়ে কাজী জুলকারনাইন, কান্ট্রি লিড, উবার, বাংলাদেশ বলেন, ‘আমরা নিরবচ্ছিন্নভাবে আমাদের কাজ চালিয়ে যাওয়ার জন্য একটি ভালো লোকেশন ও কমার্শিয়াল স্পেস খুঁজছিলাম। আমাদের যাত্রা শুরু করতে এবং গ্রাহকদের সেবা দিতে বিপ্রপার্টি এই দায়িত্ব নিয়ে একটি উপযুক্ত জায়গা খুঁজে দিয়েছে। আমরা এই সহযোগিতার জন্য বিপ্রপার্টির প্রতি কৃতজ্ঞ।’

এবিএন/সাদিক/জসিম

এই বিভাগের আরো সংবাদ