আজকের শিরোনাম :

ইজিয়ার নিয়ে আসছে আন্তঃনগর সেবা 

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৫ অক্টোবর ২০১৮, ১৭:৫১

বাংলাদেশে বর্তমান সময়ের প্রেক্ষাপটে যানজট এড়িয়ে কম সময়ে গন্তব্যে পৌঁছাতে শহরবাসী দ্বারস্থ হচ্ছে নানা অ্যাপভিত্তিক রাইড শেয়ারিং সেবাদাতা অ্যাপ্লিকেশনের। রাইড শেয়ারিং সেবাকে আরো একধাপ এগিয়ে নিতে আন্তঃনগর (ইন্টারসিটি) সেবার যাত্রা শুরু করল অ্যাপভিত্তিক রাইড শেয়ারিং প্ল্যাটফর্ম ইজিয়ার। 

তাৎক্ষনিক আন্তঃনগর রাইড শেয়ারিং সেবা দিচ্ছে ইজিয়ার। এখন পর্যন্ত সব রাইড শেয়ারিং সেবাগুলো শুধু বিভাগীয় শহরে পরিচালিত হলেও ইজিয়ার দেশের ৬৪ জেলায় একযোগে তাদের কার্যক্রম পরিচালনা করতে যাচ্ছে। অ্যাপভিত্তিক রাইড শেয়ারিং সেবা ছাড়াও ‘সিটি টু সিটি’ ভ্রমণের জন্য অন-ডিমান্ড রেন্ট-এ-কার সার্ভিস দিচ্ছে ইজিয়ার। এমনকি চাইলে ভ্রমণের আগেই ইজিয়ারের মাধ্যমে রাইড বা বাহন বুকিং দিয়ে রাখা যাবে।

এ সম্পর্কে ইজিয়ার টেকনোলজিস লিমিটিডের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ মেহেদী হাসান বলেন, “আমরা মূলত এই অ্যাপভিত্তিক রাইড শেয়ারিং সেবার একটি নতুন ধারা তৈরি করতে চাচ্ছি। যারা রাইড শেয়ারিং অ্যাপ ব্যবহারকারী আছেন তাদের নতুন অভিজ্ঞতা দিতে চাই।

তিনি বলেন, সাধারণ রাইড শেয়ারিং সেবা গ্রহীতারা শুধুমাত্র একটি নির্দিষ্ট গন্ডির ভেতরে এই সেবা পেয়ে অভ্যস্ত তাদের এই গন্ডির বাইরে বের করে নিয়ে যেতে চাই। একই সঙ্গে আমাদের যারা রাইডার বা চালক আছেন তারা যেন তাদের সেবা প্রদানের বিপরীতে সবচেয়ে ভালো বিনিময় পান তাও নিশ্চিত করতে চাই আমরা”।

তিনি আরো বলেন, “খুব শিগগিরই ইজিয়ার তার ব্যবহারকারী ও রাইডারদের জন্য আরো কিছু নতুন চমক উপস্থাপন করতে যাচ্ছে, যা ইজিয়ারের ব্যবহারকারীদের আরো বেশি এই অ্যাপভিত্তিক সেবা গ্রহণে উৎসাহিত করবে”।

এবিএন/জসিম/নির্ঝর

এই বিভাগের আরো সংবাদ