আজকের শিরোনাম :

উৎসবমুখর পরিবেশে উদযাপিত হলো অরেঞ্জবিডি ইনোভেশন সামিট ২০২১

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১২ সেপ্টেম্বর ২০২১, ১৭:১৫ | আপডেট : ১৫ সেপ্টেম্বর ২০২১, ২০:৪৪

গতকাল শনিবার (১১ সেপ্টেম্বর, ২০২১ ইং) এ রাজধানীর ধানমন্ডিতে উৎসবমুখর পরিবেশে উদযাপিত হয়েছে অরেঞ্জবিডি ইনোভেশন সামিট ২০২১। সামিটে অরেঞ্জ বিজনেস ডেভেলপমেন্ট লিমিটেড এর পরিচালনা পর্ষদের সকল সদস্য এবং কোম্পানির সকল কর্মকর্তা-কর্মচারী উপস্থিত ছিলেন।সামিটে অরেঞ্জ বিজনেস ডেভেলপমেন্ট লিমিটেড এর পণ্যসমূহের সার্বিক পরিস্থিতি নিয়ে সংশ্লিষ্ট কর্মকর্তারা তাদের অভিজ্ঞতা সকলের সামনে উপস্থাপন করেন। 

সামিটে অরেঞ্জ বিজনেস ডেভেলপমেন্ট লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক মোঃ রেজাউল হক বর্তমান করোনা কালীন সময়ে সকলের একান্ত চেষ্টায় কোম্পানির কার্যক্রম সঠিকভাবে পরিচালনার জন্য সকলকে ধন্যবাদ জ্ঞাপন করেন।

অরেঞ্জ বিজনেস ডেভেলপমেন্ট লিমিটেড এর পরিচালক এবং প্রধান নির্বাহী কর্মকর্তা আল আশরাফুল কবির জুয়েল বলেন, অরেঞ্জবিডি সামিট ২০২১ অরেঞ্জবিডি পরিবারের সকল সদস্যদের নতুন উদ্যমে কাজ করার জন্য সহায়ক ভূমিকা পালন করবে। 

ভবিষ্যতে নতুন টেকনোলজি বাস্তবায়নের রূপরেখা উপস্থাপন করেন কোম্পানির পরিচালক মোঃ রকিবুল হোসেন এবং মোঃ মুনির হোসেন। এছাড়া কোম্পানীর বিভিন্ন উল্লেখযোগ্য বিষয়ে আলোচনা করেন কোম্পানীর পরিচালক হাফেজ আহাম্মদ, এজিএম (হিসাব বিভাগ) মোঃ আব্দুল মান্নান এবং চীফ আর্কিটেক্ট মোঃ শামীম হোসেন। সবশেষে মধ্যাহ্ন ভোজন এবং উপস্থিত সকল সদস্যদের মাঝে উপহার বিতরণের মাধ্যমে সামিটের সমাপ্তি ঘোষণা করা হয়। 

উল্লেখ্য,অরেঞ্জ বিজনেস ডেভেলপমেন্ট লিমিটেড (www.orangebd.com) ২০০৫ হতে অদ্যবধি সুনামের সহিত আইটি প্রতিষ্ঠান হিসেবে দেশে এবং বিদেশে তাদের ব্যবসায়িক কার্যক্রম পরিচালনা করে আসছে।

বাংলাদেশ সরকারের বিভিন্ন সেবাসমূহ যেমন (মাইগভ, মুক্তপাঠ, ন্যাশনাল পোর্টাল,ভার্চুয়াল আদালত) এর মতন গুরুত্বপূর্ণ সেবাসমূহের ডিজিটালকরণের পাশাপাশি সুনামের সহিত বাংলাদেশের শীর্ষস্থানীয় বিভিন্ন গণমাধ্যমের অনলাইন ভার্সন এর  কারিগরি সহযোগিতা প্রদান করছে অরেঞ্জ বিজনেস ডেভেলপমেন্ট লিমিটেড।
 

এবিএন/জনি/জসিম/জেডি

এই বিভাগের আরো সংবাদ