বেসিস ন্যাশনাল আইসিটি অ্যাওয়ার্ড পেল বিডি ট্যাক্স টেকনোলজি লিমিটেড

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১০ সেপ্টেম্বর ২০১৮, ১৩:২১

বেসিস ন্যাশনাল আইসিটি অ্যাওয়ার্ড-২০১৮ পেল অনলাইনে দেশের প্রথম আয়কর জমার দেয়ার সফটওয়্যার কোম্পানি বিডি ট্যাক্স টেকনোলজি লিমিটেড (https://bdtax.com.bd)। একই সঙ্গে আন্তর্জাতিক Asia Pasific ICT Alliance Award ( APICTA)  ২০১৮-এর জন্য  মনোনয়ন লাভ।
 
গত ৬ সেপ্টেম্বর ২০১৮ বিকেলে রাজধানীর কাকরাইলে ইনস্টিটিউট অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্সের মুক্তিযোদ্ধা হলে আয়োজিত এক অনুষ্ঠানে বিডি টেক্স টেকনোলজি লিমিটেডের প্রতিষ্ঠাতা ও সিইও এবং তরুণ তথ্যপ্রযুক্তি উদ্যোক্তা জুলফিকার আলীর হাতে অ্যাওয়ার্ড তুলে দেন ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তিমন্ত্রী মোস্তাফা জব্বার।

আগামী  ৯-১৩ অক্টোবর, চীনে অনুষ্ঠিতব্য Asia Pasific ICT Alliance Award ( APICTA) অ্যাওয়ার্ড  ২০১৮'  অনুষ্ঠানে Finance and Accounting solution (FINETECH) ক্যাটাগরিতে বাংলাদেশের প্রতিনিধিত্ব করবে প্রতিষ্ঠানটি।

বাংলাদেশের রাজস্ব খাতে ডিজিটালাইজেশন এবং তথ্যপ্রযুক্তি খাতে বিশেষ অবদান রাখায় এ অ্যাওয়ার্ড  এবং আন্তর্জাতিক অ্যাওয়ার্ডের জন্য মনোনয়ন লাভ করে প্রতিষ্ঠানটি। 

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রণালয়ের তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের সচিব জনাব জুয়েনা আজিজ, মহিলা ও শিশুবিষয়ক মন্ত্রণালয়ের সচিব জন্বা নাসিমা বেগম, এনডিসি, ইউনাইডেট কমার্শিয়াল ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক জনাব মো. আবদুল্লাহ আল মামুন। 

উল্লেখ্য, এর আগে বিডি টেক্স টেকনোলজি লিমিটেড ‘বাংলাদেশ স্টারটাপ অ্যাওয়ার্ড ২০১৭ অর্জন করে। এ ছাড়া প্রতিষ্ঠানটি ‘ডেইলি স্টার আইসিটি অ্যাওর্য়াড ২০১৭-এর মনোনয়ন অর্জন করে।

২০১৫ সালে যাত্রা শুরুর অল্পসময়ের মধ্যেই গ্রাহকদের মধ্যে ব্যাপক সাড়া ফেলতে সক্ষম হয় বিডি টেক্স টেকনোলজি লিমিটেড। বর্তমানে এ প্রতিষ্ঠানের গ্রাহক সংখ্যা ২৫ হাজার।

এবিএন/সাদিক/জসিম

এই বিভাগের আরো সংবাদ