আজকের শিরোনাম :

চেলসিকে আবারও হারাল লিভারপুল

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২১ সেপ্টেম্বর ২০২০, ০৮:৪৬

গোলশূন্য প্রথমার্ধের পর দলকে এগিয়ে নিলেন সাদিও মানে। সেটির রেশ কাটতে না কাটতে প্রতিপক্ষ গোলরক্ষকের মারাত্মক ভুলে আবারও গোলের দেখা পেলেন তিনি। দ্বিতীয়ার্ধের পুরোটা সময় একজন কম নিয়ে ঘুরে দাঁড়াতে পারেনি চেলসি। প্রিমিয়ার লিগের শিরোপা ধরে রাখার অভিযানে টানা দ্বিতীয় জয় পেয়েছে লিভারপুল। স্ট্যামফোর্ড ব্রিজে স্থানীয় সময় রবিবার বিকেলে হওয়া ম্যাচে ফ্র্যাঙ্ক ল্যাম্পার্ডের দলকে ২-০ গোলে হারিয়েছে ইয়ুর্গেন ক্লপের দল। এই নিয়ে টানা চার লিগ ম্যাচে লিভারপুলের বিপক্ষে হারল চেলসি।

চেলসি বনাম লিভারপুল। মৌসুমের প্রথম হাই ভোল্টেজ ম্যাচ। চেলসির মাঠেই অতিথি হিসেবে গেল বর্তমান চ্যাম্পিয়ন লিভারপুল। কিন্তু স্বাগতিক হওয়ার কারণে যে সুবিধা, সেটি নিতে পারেনি ফ্রাঙ্ক ল্যাম্পার্ডের ছেলেরা। উল্টো ২ গোল হজম করতে হয়েছে তাদের।

নিজেদের প্রথম ম্যাচে ব্রাইটনকে ৩-১ গোলে হারিয়ে শুভসূচনা করেছিল চেলসি। কিন্তু দ্বিতীয় ম্যাচেই হেরে বসল তারা। নিজেদের মাঠ স্ট্যামফোর্ড ব্রিজে প্রথমার্ধে লিভারপুলকে ঠেকিয়েই রেখেছিল চেলসি। এই অর্ধে কেউ গোল করতে পারেনি।

কিন্তু প্রথমার্ধের ইনজুরি সময়ে লাল কার্ড দেখে ক্রিস্টেনসেন মাট থেকে বহিস্কার হলে খেলার পুরো অর্ধেকের জন্য ১০ জনের দলে পরিণত হয় চেলসি। যার পূর্ণ সুবিধা আদায় করে নেয় লিভারপুল। ম্যাচের ৫০তম মিনিটে প্রথম গোল করে লিভারপুলকে এগিয়ে দেন সাদিও মানে। ৫৪ মিনিটে দ্বিতীয় গোল করেন তিনি।

শেষ পর্যন্ত এই ২ গোলের ব্যবধান নিয়েই মাঠ ছাড়ে লিভারপুল এবং চেলসি।

এবিএন/সাদিক/জসিম

এই বিভাগের আরো সংবাদ