আজকের শিরোনাম :

বার্সার বিরুদ্ধে মামলা করবেন সাবেক কোচ সেতিয়েন!

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৮ সেপ্টেম্বর ২০২০, ১৯:৩৬

কোচ আর্নেস্তো ভালভার্দের উত্তরসূরি হয়ে বার্সেলোনাকে কোনো শিরোপাই এনে দিতে পারেননি কিকে সেতিয়েন। লা লিগার ট্রফি ছিনিয়ে নেয় চির শত্রু রিয়াল মাদ্রিদ। আর বায়ার্ন মিউনিখের কাছে ৮-২ গোলে হেরে বার্সা লজ্জাজনকভাবে বিদায় নেয় চ্যাম্পিয়নস লিগ থেকে। দলের এমন বাজে পারফরম্যান্সের পরই চাকরি হারান কোচ সেতিয়েন।

চাকরি চলে গেছে অনেক দিন হলো। কিন্তু এখনো কাতালান জায়ান্ট ক্লাবের তরফ থেকে লিখিত কোনো চিঠি পাননি সেতিয়েন। এবং ১৬ সেপ্টেম্বর, বুধবার পর্যন্তও তার হাতে পৌঁছায়নি বার্সা থেকে পাঠানো কোনো কাগজপত্র।

ক্লাবের এই আচরণে ক্ষুব্ধ হয়েছেন সেতিয়েন। তাই বার্সাকে আদালতের কাঠগড়ায় দাঁড় করাতে যাচ্ছেন তিনি। সঙ্গে চুক্তি অনুযায়ী ৪ মিলিয়ন ইউরো দাবি করে এ স্প্যানিশ ফুটবল গুরু জানান, বরখাস্ত করেও লিখিত কোনো কাগজপত্র না দেওয়ায় নিয়ম অনুযায়ী তার চুক্তি ২০২০-২১ মৌসুম পর্যন্ত এখনো কার্যকর রয়েছে।

শুধু সেতিয়েন নয়, তার সঙ্গে বার্সাকে আদালতে দাঁড় করাতে চাচ্ছেন তার তিন সাবেক সহকারী কোচ। আইনী লড়াইয়ে নামতে চান বার্সার সাবেক সহকারী কোচ এডার সারাবিয়া, সাবেক গোলকিপিং কোচ জন পাসকুয়া ও সাবেক ফিটনেস কোচ ফ্রান সোটো। মৌসুম শেষে চাকরিচ্যুত হয়ে তারাও চুক্তি অনুযায়ী ক্লাবের সঙ্গে মীমাংসা চাচ্ছেন। এ নিয়ে টুইটারে বিবৃতি দিয়েছেন সেতিয়েন।

নতুন কোচ রোনাল্ড কোম্যানের অধীনে লা লিগার নতুন মৌসুম শুরু করতে যাচ্ছে বার্সেলোনা। ২৭ সেপ্টেম্বর ঘরের মাঠ ন্যু ক্যাম্পে উদ্বোধনী ম্যাচে তাদের প্রতিপক্ষ ভিয়ারিয়াল।

এবিএন/মমিন/জসিম

এই বিভাগের আরো সংবাদ