মুম্বাই ইন্ডিয়ান্স শিবিরে জুনিয়র টেন্ডুলকারের উপস্থিতি ঘিরে জল্পনা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৬ সেপ্টেম্বর ২০২০, ১০:০৪

মুম্বাই ইন্ডিয়ান্সের নেটে অর্জুন টেন্ডুলকারকে দেখতে পাওয়া এমন কিছু আশ্চর্যের নয়। অতীতে বহুবার রোহিত শর্মাদের নেটে বল করতে দেখা গেছে জুনিয়র টেন্ডুলকারকে। যদিও এবার পরিস্থিতির বিচারে হঠাৎ করেই মুম্বাই শিবিরে অর্জুনের উপস্থিতি চোখে পড়া একটু অন্যরকমই মনে হওয়াই স্বাভাবিক।

কেননা, করোনা মহামারির আবহে এবছর ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ যেহেতু আমিরশাহিতে অনুষ্ঠিত হচ্ছে, তাই অর্জুন টেন্ডুলকারকে দলের সঙ্গে পল্টনদের দেশ থেকে উড়িয়ে নিয়ে যাওয়া তাৎপর্যপূর্ণ সন্দেহ নেই।

আবু ধাবি পৌঁছে মুম্বাই ইন্ডিয়ান্স প্র্যাকটিস শুরু করেছে বেশ কিছুদিন হয়ে গেল। মুম্বাই শিবির সোশ্যাল মিডিয়ায় দলের অনুশীলনের বিস্তর ছবি ও ভিডিও পোস্ট করলেও অর্জুনকে কোথাও চোখে পড়েনি। হঠাৎই রাহুল চাহারের একটি সোশ্যাল মিডিয়া পোস্টেই জল্পনা দানা বাঁধতে শুরু করে।

চাহার দলের পুল সেশনের একটি ছবি পোস্ট করেন টুইটারে। ছবিতে ট্রেন্ট বোল্ট, সৌরভ তিওয়ার, জেমস প্যাটিনসনদের সঙ্গে উপস্থিত রয়েছেন টেন্ডুলকার পুত্র। অর্জুনকে দেখতে পাওয়া মাত্রই সোশ্যাল মিডিয়ায় জল্পনা শুরু হয়ে যায় যে, তবে কি তাকে এবার মুম্বাই ইন্ডিয়ান্সের জার্সিতে দেখতে পাওয়া যাবে?

যদিও সেই সম্ভাবনা যে নিতান্তই ক্ষীণ, তা বুঝতে অসুবিধা হওয়ার কথা নয়। কেননা, অর্জুন এবছর আইপিএল নিলামে নাম নথিভুক্তও করাননি। তাই তাকে আইপিএলের জন্য দলে নেওয়া কঠিন। পরে যদিও ছবিটা স্পষ্ট হয়ে যায়।

আসলে আইপিএলের জন্য সব দলই দেশ থেকে নেট বোলার উড়িয়ে নিয়ে গেছে, যারা দলের সঙ্গে বায়ো-বাবলেই রয়েছেন। অর্জুন টেন্ডুলকার আমিরশাহি উড়ে গিয়েছেন মুম্বাই ইন্ডিয়ান্সের নেট বোলার হিসেবে।

উল্লেখ্য, শুধু মুম্বাই ইন্ডিয়ান্সের নেটেই নয়, অতীতে অর্জুনকে দেখা গেছে টিম ইন্ডিয়ার নেটেও। এমনকি, ইংল্যান্ডের জাতীয় দলের নেট সেশনেও চোখে পড়েছে জুনিয়র টেন্ডুলকারের উপস্থিতি।

এবিএন/জনি/জসিম/জেডি

এই বিভাগের আরো সংবাদ