আজকের শিরোনাম :

আইপিএলে সুযোগ না পেয়ে আত্মহত্যা!

  হিন্দুস্তান টাইমস

১২ আগস্ট ২০২০, ১৪:৩৪ | অনলাইন সংস্করণ

আইপিএলে ডাক পাননি। সেই শোকে আত্মহত্যা করলেন মুম্বাইয়ের তরুণ পেসার। সোমবার মুম্বাইয়ের অ্যাপার্টমেন্ট থেকে মৃতদেহ উদ্ধার করা হয়। মুম্বাইয়ের স্যুভেনির ক্রিকেট ক্লাব ও ইউনাইটেড ফ্রেন্ডস স্পোর্টস ক্লাবের হয়ে ক্রিকেট খেলতেন করণ তিওয়ারি। মুম্বাই দলের নেটেও ধারাবাহিক ভাবে বোলিং করতেন তিনি। 

করণ তিওয়ারির আশা ছিল আইপিএলে ডাক পাবেন। নিদেনপক্ষে নেট বোলার হিসাবে তাকে কোনও দল নেবে এই কথাও ভেবেছিলেন তিনি। কিন্তু আইপিএলের দিন এগিয়ে এলেও কোনও দলের সঙ্গে তাঁর কথা পাকা হয়নি। কোনও দল তাকে নিতে রাজি না হওয়ায় ক্রমশ হতাশায় ডুবে যান তিনি। এর পর নিয়ে নিলেন চূড়ান্ত পদক্ষেপ।

মুম্বাই ক্রিকেট মহলে তাকে সবাই ডাকত মুম্বই কা ডেল স্টেইন বলে। দক্ষিণ আফ্রিকার কিংবদন্তী বোলারের মতোই তার অ্যাকশন। সেই কারণেই এই নামে ডাকা হত। মৃত্যুর আগে জয়পুর স্থিত এক বন্ধুর কাছে নিজের মনের কথা প্রকাশ করেন করণ। বলেন যে আত্মহত্যা করতে যাচ্ছেন, আইপিএলে সুযোগ না পাওয়ায়। তখনই করণের বোনকে ফোন করেন সেই বন্ধু। কিন্তু পরিবার সেখানে যাওয়ার আগেই আত্মহত্যা করেন তিনি। গোকুলধামের কোনু কম্পাউন্ডে থাকতেন করণ। সেখানেই তিনি নিজের জীবন শেষ করেন। ঘটনায় তদন্ত শুরু করেছে পুুলিশ। 

এবিএন/জনি/জসিম/জেডি

এই বিভাগের আরো সংবাদ