‘অ্যান্টি করোনা ভাইরাস’ গদিতে ঘুমোচ্ছেন মেসি!

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১২ আগস্ট ২০২০, ১০:৪৬

করোনার আক্রমণে ইউরোপের অন্যতম জর্জরিত দেশ স্পেন। একসময় করোনা সংক্রমণের হার অনেকটাই বেড়ে গিয়েছিল সেখানে। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে থাকলেও সাবধানী সবাই। এর মধ্যেই করোনার সংক্রমণ থেকে বাঁচতে অভিনব পন্থা অবলম্বন করলেন লিওনেল মেসি। প্রমাণ করলেন মাঠের যুদ্ধের মতো করোনার বিরুদ্ধে যুদ্ধ জিততেও সমান বদ্ধপরিকর তিনি। করোনাকে দূরে রাখতে বর্তমানে তিনি ঘুমোচ্ছেন বিশেষ ‘অ্যান্টি করোনা ভাইরাস’ গদিতে। নিজের উদ্যোগেই সেটি কিনেছেন বার্সার রাজপুত্র।

আসলে ‘অ্যান্টি করোনা ভাইরাস’ নামক এই বিশেষ গদি তৈরি করেছে ‘‌টেক মুন’ নামে একটি সংস্থা। যার ব্র্যান্ড অ্যাম্বাসেডর আবার অ্যাটলেটিকো মাদ্রিদের তারকা ফুটবলার সাউল নিগুয়েজ। টেক মুনের দাবি, মেসির কেনা ওই বিশেষ ‘অ্যান্টি করোনা ভাইরাস’ গদিতে আছে বিশেষ এক ন্যানো পার্টিকল ‘ভিরুক্লিন’। আর এই ভিরুক্লিনের সাহায্যে চার ঘণ্টার মধ্যেই নাকি ধ্বংস হবে করোনার ভাইরাস। ভারতীয় মুদ্রায় এই ‘অ্যান্টি করোনা ভাইরাস’ গদির দাম ৮৮ হাজার টাকা। শুধু মেসি নন। বিশেষ এই গদি কিনেছেন আর্জেন্টিনার আর এক তারকা নাম সের্জিও আগুয়েরোও।

এদিকে, লিওনেল মেসির ফিটনেস নিয়ে চিন্তায় বার্সেলোনা। নাপোলি ম্যাচে গোড়ালিতে চোট পেয়েছিলেন আর্জেন্টাইন মহাতারকা। আগামী শুক্রবার চ্যাম্পিয়ন্স লিগ কোয়ার্টার ফাইনালে বায়ার্ন মিউনিখের বিরুদ্ধে ম্যাচের আগে মেসির এই চোট নিয়ে চিন্তিত বার্সা শিবির। তবে ক্লাব চিন্তায় থাকলেও মেসি রয়েছেন আত্মবিশ্বাসী মেজাজেই। স্প্যানিশ এক দৈনিকের মতে, মেসি নিজের ঘনিষ্ঠমহলে বলেছেন শুক্রবার বায়ার্ন ম্যাচের আগে তিনি পুরো ফিট হয়ে উঠবেন। আগের তুলনায় এখন গোড়ালিতে নাকি যন্ত্রণা কম। হাঁটা-চলাতেও কোনও সমস্যা হচ্ছে না। আগামী বৃহস্পতিবারই লিসবনে উড়ে যাবে বার্সা। আর তার আগে মঙ্গলবার এবং বুধবার অনুশীলন করবে দল। যেখানে ফের মেসির চোট পরীক্ষা করে দেখা হবে।

বায়ার্ন ম্যাচের আগেই মেসি ফিট হয়ে উঠবেন, এ ব্যাপারে আশাবাদী বার্সা কোচ কিকে সেতিয়েনও। যিনি এক স্থানীয় চ্যানেলকে দেওয়া সাক্ষাৎকারে বলেছেন, ‘‘কুলিবালির ট্যাকলে মেসি গোড়ালিতে চোট পেয়েছিল। কিন্তু আমার বিশ্বাস বায়ার্ন ম্যাচের আগে ঠিক ফিট হয়ে উঠবে মেসি। কারণ চোট অতটা গুরুতর নয়।’’

এবিএন/জনি/জসিম/জেডি

এই বিভাগের আরো সংবাদ