আজকের শিরোনাম :

বৃষ্টিতে ভেসে গেল ম্যানচেস্টার টেস্টের তৃতীয় দিন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৮ জুলাই ২০২০, ২২:২৯

বৃষ্টিতে ভেজা আউটফিল্ডে হাঁটছেন ক্যারিবিয়ান ক্রিকেটাররাবৃষ্টিতে ভেজা আউটফিল্ডে হাঁটছেন ক্যারিবিয়ান ক্রিকেটাররা
বৃষ্টি পিছু ছাড়ছে না ইংল্যান্ড-ওয়েস্ট ইন্ডিজ টেস্ট সিরিজে। ম্যানচেস্টার টেস্টের তৃতীয় দিনের পুরোটাই গিলে খেল বৃষ্টি। এদিন একটি বলের খেলাও হয়নি। খেলা শুরুর জন্য বিকেল চারটা পর্যন্ত অপেক্ষা করেন আম্পায়াররা। কিন্তু দিনভরের বৃষ্টি খেলা শুরুর সুযোগই যে দিল না। ড্রেসিংরুমে ঠায় অপেক্ষায় থেকে দু’দলের খেলোয়াড়রা হোটেলে ফিরে যান।

সিরিজের দ্বিতীয় এই টেস্টে ইংল্যান্ড বেশ ভালো অবস্থানে আছে। ৯ উইকেটে ৪৬৯ রান তুলে ইংল্যান্ড প্রথম ইনিংস ঘোষণা করে। ডম শিবলি ১২০ এবং বেন স্টোকস ১৭৬ রানের বড় সেঞ্চুরির ইনিংস খেলেন। উইন্ডিজ স্পিনার রোস্টন চেজ ১৭২ রানে ৫ উইকেট পান।

জবাব দিতে নেমে দ্বিতীয় দিনের শেষ সেশনে মাত্র ১৪ ওভার ব্যাট করার সুযোগ পায় ওয়েস্ট ইন্ডিজ। এই সময় ১ উইকেট হারিয়ে ৩২ রান তুলে তারা। ওপেনার জন ক্যাম্পবেল ১২ রান করে স্যাম কারেনের বলে এলবিডব্লু হন। ওপেনার ক্রেইগ ব্রাথওয়েট খেলছিলেন ৬ রান নিয়ে। তার সঙ্গে নাইট ওয়াচম্যান হিসেবে আলজেরি জোসেফ অপরাজিত ছিলেন ১৪ রানে।

ম্যাচের তৃতীয় দিনের পুরোটাই ভেসে গেল বৃষ্টিতে। তিন ম্যাচের সিরিজের প্রথমটিতে ৪ উইকেটে জিতে ওয়েস্ট ইন্ডিজ এগিয়ে আছে ১-০ ব্যবধানে।

এবিএন/মমিন/জসিম

এই বিভাগের আরো সংবাদ