আজকের শিরোনাম :

আত্মবিশ্বাস ফিরে পেয়েছি : রোনালদো

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৭ জুলাই ২০২০, ০১:০৭

প্রাণঘাতী করোনা ভাইরাসের কারণে সৃষ্ট পরিস্থিতির মাঝেই ফুটবল মাঠে ফিরলেও শুরুতে যেন নিজেকে ফিরে পাচ্ছিলেন না ক্রিশ্চিয়ানো রোনালদো। প্রথম ম্যাচেই এসি মিলানের বিপক্ষে পেনাল্টি থেকে গোল করতে ব্যর্থ হন। এরপর কোপা ইতালিয়ার ফাইনালে ন্যাপোলির বিপক্ষে ছিলেন পুরোপুরি নিষ্প্রভ। যে কারণে অনেকেই বলেছিলেন, করোনার মাঝে লকডাউনে কি তাহলে রোনালদো নিজেকে হারিয়ে ফেলেছেন?

তবে সিরি আ মাঠে গড়ানোর পর থেকে আবার পুরনো চেহারায় ফিরেছেন সিআর সেভেন। নিয়মিত গোল পাচ্ছেন। শুধু তাই নয় শনিবার (৪ জুলাই) রাতে তোরিনোর বিপক্ষে ফ্রি-কিক থেকে দুর্দান্ত এক গোল করে রোনালদো ইতালিয়ান সিরি-আ তে ৬০ বছরের রেকর্ড ভেঙে ফেলেন। ৬০ বছর পর প্রথম ফুটবলার হিসেবে এক মৌসুমে করলেন ২৫ গোল।

তোরিনোর বিপক্ষে ৪-১ গোলে জিতেছিল রোনালদোর ক্লাব জুভেন্টাস। যেখানে রোনালদোর গোল মাত্র একটি। তবুও, এই গোলটি তার কাছে বেশ আকাঙ্খিত। এই গোল করার পর ৩৫ বছর বয়সী সিআর সেভেন জানালেন, গোল করে আত্মবিশ্বাস ফিরে পেয়েছেন তিনি।

রোনালদো বলেন, ‘ফ্রি কিক থেকে এমন একটি গোল আমার খুব প্রয়োজন ছিল, আত্মবিশ্বাস ফেরানোর জন্য।’

এ প্রসঙ্গে জুভেন্টাস কোচ মাওরিসিও সারি বলেন, ‘রোনালদোকে এ বিষয়টা এত বেশি বিরক্ত করেছে যে, তা দেখে আমি খুব অবাক হয়েছি। সত্যি বলতে এটাকে (ফ্রি কিক থেকে গোল করতে না পারা) আমি সমস্যাই মনে করি না। তবে ম্যাচ শেষ হওয়ার পর সে এসে আমাকে জানাল, এই সমস্যাটা নিয়ে সে কতটা চিন্তিত ছিল।’

এবিএন/শংকর রায়/জসিম/পিংকি

এই বিভাগের আরো সংবাদ