ইপিএল বিগ ম্যাচে মুখোমুখি হবে ম্যানসিটি-লিভারপুল  

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০২ জুলাই ২০২০, ১৬:১৩

ইপিএলে রাতে দুই চ্যাম্পিয়নের লড়াই, ম্যানসিটির মাঠে অতিথি টাইটেল নিশ্চিত করা লিভারপুল। ম্যাচ শুরু হবে রাত সোয়া একটায়। একই রাতে টটেনহ্যাম হটস্পারকে আতিথ্য দেবে শেফিল্ড ইউনাইটেড; ম্যাচ শুরু হবে রাত ১১টায়।

ইত্তেহাদ স্টেডিয়ামে এই মৌসুমের চ্যাম্পিয়ন লিভারপুলকে গার্ড অব অনার জানাবে সিটিজেনরা। ত্রিশ বছরে প্রথম ইপিএল ট্রফি জয়, শিরোপা নিশ্চিতের পর ডিফেন্ডিং চ্যাম্পিয়ন ম্যানসিটির সাথেই লিগ ম্যাচ অল-রেডদের; বাড়তি রোমাঞ্চ জাগাবে ফুটবলপ্রেমীদের।

ইয়ুর্গেন ক্লপের বিপরীতে এর আগে আটবার হার মেনেছেন কোচ পেপ গার্দিওলা। সবশেষ ১০ লিগ ম্যাচে সিটিজেনদের মাঠে ক্লপের গুরুগিরিতেই জিতেছিল অলরেডস। ২০১৭-১৮ মৌসুমে সিটিজেনদের একশ পয়েন্ট অর্জনের রেকর্ড পেছনে ফেলতে লিভারপুলের দরকার আর ১৫ পয়েন্ট, শিরোপা নিশ্চিত হলেও রেকর্ড গড়ার টার্গেট থাকছে লিভারপুলের। লিভারপুল পাচ্ছে না জোয়ল মাতিপকে। অনুশীলনে ফিরেছেন জেমস মিলনার।

ইপিএল টাইটেল হাতছাড়া হলেও ঘরোয়া টুর্নামেন্টের বাদ বাকি শিরোপা নিজেদের করতে প্রস্তুত পেপ গার্দিওলার ছেলেরা। ফার্নানদিনহোকে ছাড়াই মাঠে নামবে মানচেস্টার সিটি। এই মৌসুমে আর খেলা হচ্চে না সার্জিও আগুয়েরোর।ইনজুরির কারণে থাকছেন না এরিক গার্সিয়াও।

এবিএন/মমিন/জসিম

এই বিভাগের আরো সংবাদ