সরকারের অনুমতি পেলেই মাঠে গড়াবে লিগ: কাজী সালাউদ্দিন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৯ জুন ২০২০, ২১:১০ | আপডেট : ২৯ জুন ২০২০, ২১:১৪

দেশের ফুটবলারদের চাওয়া দ্রুত চালু হোক লিগ, পুরো দমে শুরু হোক ফুটবলের সব কার্য্যক্রম। নাহলে পিছিয়ে পড়তে হবে মাঠের খেলায় । বাফুফে সভাপতি কাজী সালাউদ্দিনের সাথে মতবিনিময় সভায় ফুটবলাররা এই দাবী জানান।

করোনা কালে বন্ধ মাঠের খেলা। মাঝ পথে পরিত্যক্ত ঘোষণা করা হয় পেশাদার লিগ। অলস পড়ে আছে হোম অব ফুটবল বঙ্গবন্ধু স্টেডিয়াম। ক্লাব কার্যক্রম স্থবির, বেকার হয়ে পড়েছেন ফুটবলাররা। এমন পরিস্থিতে ফুটবলারদের সাথে মতবিনিময় সভায় বসেন বাফুফে বস কাজী সালাউদ্দিন।

অভিজ্ঞ থেকে তরুন সবাই এসেছিলেন বাফুফের কনফারেন্স রুমের এই বৈঠকে। আলোচনায় উঠে আসে ঘরোয়া ফুটবল প্রসঙ্গ। খেলোয়াড়দের প্রত্যাশা দ্রুত চালু করা হোক লিগ। তার আগে পরিত্যক্ত মৌসুমের পাওনা পেতে বাফুফেকে পাশে চান ফুটবলাররা।

বিশ্বকাপ বাছাই থেকে শুরু করে ঘরোয়া লিগ, বিবেচনায় আছে সব কিছুই, কিভাবে মাঠে খেলা ফেরানো যায় ভাবছে বাফুফেও। তাই আপাতত সরাকরের গ্রিন সিগনালের জন্য অপেক্ষা করতে বললেন বাফুফে সভাপতি কাজী সালাউদ্দিন।

করোনাকাল কেটে গেলেই সবকিছু হবে স্বাভাবিক, কিন্তু সেটা কবে! বলা মুশকিল, তবুও মাঠে খেলা ফেরানোর চেষ্টা অব্যাহত রাখতে চায় বাফুফে, আর সেদিকেই তাকিয়ে খেলোয়াড়রা।

এবিএন/মমিন/জসিম

এই বিভাগের আরো সংবাদ