আজকের শিরোনাম :

যুক্তরাষ্ট্র সফরে জুভেন্টাসের হয়ে খেলছেন না রোনালদো

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৯ জুলাই ২০১৮, ১৩:০১

ঢাকা, ১৯ জুলাই, এবিনিউজ : প্রাক-মৌসুম যুক্তরাষ্ট্র সফরে জুভেন্টাসের হয়ে খেলছেন না ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। এ সফরে এমএলএস অল-স্টার কিংবা ইন্টারন্যাশনাল চ্যাম্পিয়ন্স কাপ- কোনোটিতেই পর্তুগিজ এ তারকাকে দেখা যাবে না। ক্লাব সূত্র এ তথ্য নিশ্চিত করেছে।

সোমবার জুভেন্টাসের খেলোয়াড় হিসেবে রোনালদোকে আনুষ্ঠানিকভাবে পরিচয় করিয়ে দেয়া হয়। সেখানেই তিনি ঘোষণা দিয়েছিলেন ৩০ জুলাই তিনি জুভেন্টাসের হয়ে প্রাক-মৌসুম অনুশীলন শুরু করবেন। আগামী ৪ আগস্ট জুভেন্টাস রোনালদোর সাবেক ক্লাব রিয়াল মাদ্রিদের মুখোমুখি হবে। সিরি-আ চ্যাম্পিয়নরা অবশ্য নিশ্চিত করেছে ৩৩ বছর বয়সী রোনালদো দলের সঙ্গে যুক্তরাষ্ট্র সফরে থাকবেন।

তুরিনের অনুশীলনে রোনালদো গঞ্জালো হিগুয়েইন, পাওলা দিবালা, হুয়ান কুয়াড্রাডো, রডরিগো কেনটাকার, ডগলাস কস্তাদের সঙ্গে মিলিত হবেন। তবে ১৯ আগস্ট থেকে শুরু হওয়া নতুন মৌসুমের আগে দলের সঙ্গে যোগ দেবেন বিশ^কাপের ফাইনালিস্ট মারিও মান্দজুকিচ, মার্কো পিয়াকা, ব্লেইস মাতৌদিরা। 
আগামী ১২ আগস্ট জুভেন্টাসের যুব দলের বিপক্ষে ঐতিহ্যগত প্রীতি ম্যাচটির মাধ্যমে জুভেন্টাসের হয়ে রোনালদোর অভিষেক হতে পারে।

আগামী ২৫ জুলাই ফিলাডেলফিয়ায় বায়ার্ন মিউনিখের বিপক্ষে জুভেন্টাস তাদের আইসিসি মিশন শুরু করবে। এর পর ২৮ জুলাই নিউ জার্সিতে বেনফিকার মুখোমুখি হবে। ১ আগস্ট এমএলএস অল-স্টারদের ম্যাচটির তিন দিন পরে রিয়ালের মোকাবিলা করবে।

এবিএন/সাদিক/জসিম

এই বিভাগের আরো সংবাদ