ব্যক্তিগত অনুশীলনের অনুমতি পাচ্ছেন ক্রিকেটাররা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৬ জুন ২০২০, ২০:৫৯

মুশফিকুর রহিম দিন কয়েক আগেই মিরপুর শেরে বাংলা জাতীয় স্টেডিয়ামে ব্যক্তিগত অনুশীলনের অনুমতি চেয়েছিলেন। তবে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) অপেক্ষায় রেখেছিল তাকে। মুশফিকের সেই অপেক্ষা অবশ্য দীর্ঘ হচ্ছে না। বিসিবি উদ্যোগ নিয়েছে ক্রিকেটারদের ব্যক্তিগত অনুশীলনের সুযোগ করে দেওয়ার।

বিসিবি প্রধান নির্বাহী নিজাম উদ্দিন চৌধুরী সংবাদ মাধ্যমকে চার-পাঁচ দিনের মধ্যেই ক্রিকেটারদের এই সুযোগ করে দেওয়ার আশার কথা জানিয়েছেন।

শুধু ঢাকা নয়, ঢাকার বাইরেও বিসিবির স্থাপনাগুলোতে ক্রিকেটারদের ব্যক্তিগত অনুশীলনের ব্যবস্থা করা হবে। চাইলে ক্রিকেটাররা সেই সুবিধা গ্রহণ করতে পারবে। মুশফিকসহ আরো বেশ কজন ক্রিকেটার এই সুযোগ চেয়েছিল বিসিবির কাছে। বিসিবি এখন প্রয়োজনীয় সুরক্ষা নিশ্চিত করার কাজ করছে।

নিজাম উদ্দিন চৌধুরী বলেন, ‘সুযোগ-সুবিধার দিকগুলো প্রস্তুত না করে আমরা ওদের অনুশীলন করতে দিতে পারি না। মুশফিকসহ আরো চার-পাঁচজন ক্রিকেটারকে বিষয়টি বুঝিয়েও বলা হয়েছে। এখন আমরা সব কিছু প্রস্তুত করছি। করা হয়ে গেলেই ওরা কেউ চাইলে ব্যক্তিগতভাবে এসে অনুশীলন করে যেতে পারবে। আশা করি, আগামী চার-পাঁচ দিনের মধ্যেই আমরা সেই ব্যবস্থা করে দিতে পারব।’

করোনা ভাইরাসের কারণে মার্চ থেকেই দেশে সব ধরনের ক্রিকেটীয় কার্যক্রম বন্ধ। প্রিমিয়ার লিগ চলছিল। কিন্তু মাত্র ছয়টি ম্যাচ হওয়ার পর ১৬ মার্চ থেকে তা স্থগিত হয়ে যায়।

এবিএন/মমিন/জসিম

এই বিভাগের আরো সংবাদ