আজকের শিরোনাম :

‘মেসির এবার বিশ্রামে যাওয়া উচিত’

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৯ জুলাই ২০১৮, ১৮:০৮

ঢাকা, ০৯ জুলাই, এবিনিউজ : রাশিয়া বিশ্বকাপে বাজে পারফরম্যান্সের পর দল থেকে মেসির বিশ্রামে যাওয়া প্রয়োজন বলে মন্তব্য করেছেন ৭৮’র বিশ্বকাপ জয়ী দলের সদস্য মারিও কেম্পেস।

আর্জেন্টাইন এক টেলিভিশন সাক্ষাৎকারে  তিনি বলেন, প্রায় দশ বছর ধরে আর্জেন্টিনা দলটি মেসি নির্ভর। তাইতো নতুনদের সুযোগ দিতে মেসির বিশ্রামে যাওয়া উচিত।

১৯৮৬ সালের বিশ্বকাপ জয়ের পর থেকে টানা ৩২ বছর শিরোপা খরায় আর্জেন্টিনা। রাশিয়া বিশ্বকাপে ব্যর্থতার পর সেটা ৩৬ বছরে ধাবিত হয়েছে। যদিও মেসির নেতৃত্বেই ২০১৪ সালের ফাইনাল খেলেও শিরোপা ছোঁয়া হয়নি তাদের।

কেম্পেস বলেন, মেসির এবার দল থেকে অবশ্যই বিশ্রামে যাওয়া উচিত। কারণ সে ইতিমধ্যে বুঝিয়ে দিয়েছে যে সে আর পারছে না। আর্জেন্টিনার হয়ে প্রকৃতপক্ষে যারা খেলতে চায়, তাদের নিয়ে পরবর্তী মিশনের জন্য নেমে পড়া উচিত। এরপর যদি দলে মেসির অভাব বা প্রয়োজন মনে হয় তবে মেসিকে ডেকে নেওয়া হোক।

নতুন দল গড়া নিয়ে তিনি পরামর্শ দিয়ে বলেন, ‘আমাদের অবশ্যই নতুন করে সব গঠন করা উচিত। বর্তমান টিম গত দশ বছর ধরে কিছুই অর্জন করতে পারেনি। এখানেই তাদের সময় শেষ। এবার নতুনদের সুযোগ দেওয়া উচিত। আর্জেন্টিনা সবসময় মেসি নির্ভর। মেসি ব্যর্থ হলে দলের কেউই তার হয়ে দায়িত্ব নেওয়ার সাহস পায় না ‘

এবিএন/মমিন/জসিম 

এই বিভাগের আরো সংবাদ