আজকের শিরোনাম :

কিউইদের বিপক্ষে দ্বিতীয় টেস্ট থেকে ছিটকে গেলেন ঈশান্ত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৮ ফেব্রুয়ারি ২০২০, ২১:২০

সময়টা মোটেই ভালো যাচ্ছেনা ভারতের। তাসমান পাড়ে নিউজিল্যান্ডের বিপক্ষে টি টোয়েন্টি সিরিজ দুর্দান্ত শুরুর পর ওয়ানডে সিরিজে তারা হয়েছে ধবল ধোলাই। সিরিজের প্রথম টেস্টেও বিরাট কোহলির দল হেরেছে ১০ উইকেটের বিশাল ব্যবধানে।

কোহলি তার চির চেনা ফর্মে নেই। প্রথম টেস্টে ভারতের সেরা পারফর্মার বলতে গেলে ঈশান্ত শর্মা। প্রথম ইনিংসে কিউইদের ৫ উইকেট ছিল তার দখলে। তবে আগামীকাল থেকে ক্রাইস্টচার্চে শুরু হতে যাওয়া দ্বিতীয় টেস্টে ঈশান্ত শর্মাকে পাওয়া নিয়ে রয়েছে শঙ্কা।

এমনটা ঘটলে বেশ বড় ধাক্কাই খাবে বিরাট কোহলিরা। আজ ছিল দ্বিতীয় টেস্টকে সামনে ভারতীয় দলের অনুশীলন। তবে নেটে বল করতে দেখা যায়নি ঈশান্ত শর্মাকে। ধারণা করা হচ্ছে আবার পুরনো ইনজুরির কবলে পড়েছেন এই ভারতীয় পেসার।

ঘটনা রঞ্জী ট্রফির। গত মাসে দিল্লির হয়ে ম্যাচ খেলার সময় গোড়ালির ইনুজুরিতে পড়েন ঈশান্ত। এরপর কিউই সফরে তার  দলে থাকা নিয়ে ছিল সংশয়। তবে ভালোভাবেই ফিরে আসেন ঈশান্ত। যদিও পুরনো সেই সমস্যায় আবার জর্জরিত তিনি।

ঈশান্ত শর্মা যদি না খেলে তার দলে ভারতীয় দলে দেখা যেতে পারে উমেশ যাদব অথবা নবদ্বীপ সাইনিকে। যদিও বিসিসিআই থেকে এখনও নিশ্চিতভাবে কিছু জানানো হয়নি তবে ভারতীয় দলের অনুশীলনে যাদব, সাইনি ছিলেন সক্রিয়।

এবিএন/মমিন/জসিম

এই বিভাগের আরো সংবাদ